LalmohanNews24.Com | logo

১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

মনপুরায় সাড়ে তিন কেজি গাঁজাসহ ব্যবসায়ী আটক

সীমান্ত হেলাল সীমান্ত হেলাল

নিজস্ব প্রতিবেদক, মনপুরা

প্রকাশিত : জুন ১৩, ২০২২, ০০:৫২

মনপুরায় সাড়ে তিন কেজি গাঁজাসহ ব্যবসায়ী আটক

ভোলার মনপুরায় অভিযান চালিয়ে সাড়ে তিন কেজি গাঁজাসহ মোঃ মিজান পাটোয়ারী নামক এক ব্যবসায়ীকে আটক করেছে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের বিশেষ টিম। গোপন সংবাদের ভিত্তিতে ভোলা থেকে মনপুরায় এসে এই অভিযান পরিচালনা করেন জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সহকারী পরিচালক এ. কে. এম দিদারুল আলম। পরে আটককৃত মিজানকে মনপুরা থানায় সোপর্দ করা হয়। রোববার (১২ জুন) সন্ধ্যা সাড়ে ৭ টায় উপজেলার ফকির বাজারের মোঃ মিজান পাটোয়ারীর মুদি দোকানে অভিযান চালিয়ে এই গাঁজা উদ্ধার করা হয়।

আটককৃত মোঃ মিজান পাটোয়ারী (৩২) উপজেলার চরফৈজুদ্দিন গ্রামের ৮ নং ওয়ার্ডের মৃত রফিজল পাটোয়ারীর ছেলে। ফকির হাট বাজারে মুদি ব্যবসার আড়ালে গাঁজা বিক্রি করতো বলে জানায় সে। তবে স্থানীয় অপর মাদক ব্যবসায়ী একাধিক মাদক মামলার আসামী আছমা আক্তার মিতু ঢাকা থেকে এসব মাদকদ্রব্য এনে দেয় বলে জানায় মিজান।

এছাড়াও আটককৃত মিজান ইতিপূর্বে একাধিক মাদক মামলায় কারাগারে ছিলেন বলে থানা সূত্রে জানা যায়। বর্তমানে তার নামে একাধিক মাদক মামলা চলমান রয়েছে।

এব্যাপারে ভোলা জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক এ. কে. এম দিদারুল আলম জানান, আমরা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসায়ী মিজানকে পর্যবেক্ষন করে আসছি। সে মুদি ব্যবসার আড়ালে মাদক ব্যবসা করতো। সর্বশেষ তথ্য প্রমানের ভিত্তিতে আমরা ভোলা থেকে মনপুরায় এসে অভিযান চালিয়ে সাড়ে তিন কেজি গাঁজাসহ তাকে আটক করতে সক্ষম হই। মাদকদ্রব্য নিয়ন্ত্রণে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে। -এইচপি

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

  • সম্পাদক ও প্রকাশক:

    মোঃ জসিম জনি

    মোবাইল: 01712740138
  • নির্বাহী সম্পাদক: হাসান পিন্টু
  • মোবাইলঃ০১৭৯০৩৬৯৮০৫
  • বার্তা সম্পাদক: মো. মনজুর রহমান