LalmohanNews24.Com | logo

৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

মনপুরায় ঘূর্ণীঝড় ইয়াসে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ বিতরন

মোঃ জসিম জনি মোঃ জসিম জনি

সম্পাদক ও প্রকাশক

প্রকাশিত : জুন ০৪, ২০২১, ২০:০৫

মনপুরায় ঘূর্ণীঝড় ইয়াসে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ বিতরন

মোঃ ছালাহউদ্দিন, মনপুরা (ভোলা) সংবাদদাতা ॥
ভোলার মনপুরায় ঘূর্নীঝড় ইয়াসের প্রভাবে ৪টি ইউনিয়নের পানিবন্ধী দুঃস্থ অসহায় সম্পুর্ন ক্ষতিগ্রস্ত ৬ শত পরিবারের মাঝে দুর্যোগ ব্যাবস্থাপনা অধিদপ্তর ও ত্রান মন্ত্রণালয় মাধ্যমে নগদ অর্থ প্রত্যেক পরিবারের মধ্যে ২ হাজার টাকা করে বিতরন কার্যকত্রম উদ্ভোধন।
শুক্রবার সকাল ১০টায় হাজিরহাট ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ইয়াসে ক্ষতিগ্রস্ত ১৫০ পরিবারের প্রত্যেক পরিবারের মাঝে নগদ অর্থ ২ হাজার টাকা করে বিতরন উদ্ভোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি শেলিনা আকতার চৌধুরী ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ শামীম মিঞা।
ঘূর্ণীঝড় ইয়াসের প্রভাবে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরনের সময় উপস্থিত ছিলেন হাজিরহাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহরিয়ার চৌধুরী দ্বিপক, মনপুরা প্রেসক্লাব সাবেক সাধারন সম্পাদক মোঃ ছালাহউদ্দিন,  ট্যাগ অফিসার মোঃহারুন অর রশিদ, ইউপি সচিব মোঃ ইয়াজ উদ্দিন সিরানসহ ইউপি মেম্বারগন।
এব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মোঃ শামীম মিঞা বলেন, ঘূর্ণীঝড় ইয়াসের প্রভাবে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ বিতরন শুরু করেছি। উপজেলার বাকী ৩টি ইউনিয়নের ক্ষতিগ্রস্ত ৪শত ৫০ পরিবারের মাঝে পর্যায়ক্রমে নগদ ২ হাজার টাকা করে বিতরন করা হবে।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি