LalmohanNews24.Com | logo

১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

মনপুরায় একরাতে তালা ভেঙে ও সিঁধ কেটে ৬ দোকানে দুর্ধর্ষ চুরি

সীমান্ত হেলাল সীমান্ত হেলাল

নিজস্ব প্রতিবেদক, মনপুরা

প্রকাশিত : জুন ২২, ২০২২, ২২:৩৭

মনপুরায় একরাতে তালা ভেঙে ও সিঁধ কেটে ৬ দোকানে দুর্ধর্ষ চুরি

ভোলার মনপুরায় একরাতে তালা ভেঙে ও সিঁধ কেটে ৬ টি দোকোনে চুরির ঘটনা ঘটেছে। উপজেলার উত্তর সাকুচিয়া ইউনিয়নে অবস্থিত আনন্দবাজারের ৪ টি মুদি দোকান, ১ টি ইলেকট্রনিক্স ও ১ টি ঔষধের দোকানে এই চুরি সংগঠিত হয়।

এসময় দোকানের ক্যাশবাক্সের তালা ভেঙ্গে নগদ টাকা, ফ্লেক্সিলোডের ব্যবহৃত মোবাইল ও মুদি মালামাল চুরি করে নিয়ে যায় চোরচক্রটি। এতে নগদ টাকাসহ অন্তত তিন লক্ষ টাকার মালামাল চুরি হয়েছে বলে জানায় ব্যবসায়ীরা।

মঙ্গলবার দিবাগত রাতে (২২ জুন) দোকানপাট বন্ধ করে ব্যবসায়ীরা বাড়িতে চলে গেলে বুধবার সকালে এসে দোকানের সাটারের টালা ভাঙ্গা দেখতে পান। এছাড়াও ১ টি দোকানের পেছনে সিদকেটে ঢোকার চিহ্ন রয়েছে। তবে বুধবার মধ্যরাতে এই চুরি সংগঠিত হয়েছে বলে ধারনা করছেন ব্যবসায়ীরা।

আনন্দবাজারের চুরি হওয়া দোকানগুলো হলো, ব্যবসায়ী মহিববুল্লাহ, আলমগীর, কামাল মিস্ত্রি, বাচ্চু মিস্ত্রি’র মুদি দোকান, নাগরের ইলেকট্রনিক্সের দোকান ও আবুল কালাম মাস্টারের ঔষধের দোকান।

এব্যাপারে মনপুরা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সাইদ আহমেদ জানান, আনন্দবাজারে দোকান চুরির ব্যাপারে কেউ জানায়নি বা কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্তসাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে। -এইচপি

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

  • সম্পাদক ও প্রকাশক:

    মোঃ জসিম জনি

    মোবাইল: 01712740138
  • নির্বাহী সম্পাদক: হাসান পিন্টু
  • মোবাইলঃ০১৭৯০৩৬৯৮০৫
  • বার্তা সম্পাদক: মো. মনজুর রহমান