LalmohanNews24.Com | logo

১৬ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ | ৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

মনপুরার হাজির হাট ইউনিয়নের ১৩৫৬ অসহায় পরিবারের মাঝে ভিজিএফের চাল বিতরণ

বিজ্ঞাপন

মনপুরার হাজির হাট ইউনিয়নের ১৩৫৬ অসহায় পরিবারের মাঝে ভিজিএফের চাল বিতরণ

মো. ছালাহউদ্দিন, মনপুরা(ভোলা)সংবাদদাতা: পবিত্র ঈদুল আযহা উপলক্ষে প্রধানমন্ত্রীর পক্ষে দরিদ্র , অসহায় পরিবারের মাঝে ভিজিএফের চাল বিতরন শুরু হয়েছে। তারই ধারাবাহিকতায় মনপুরা উপজেলার হাজির হাট ইউনিয়নে ৯টি ওয়ার্ডে ১ হাজার ৩ শত ৫৬ দুস্থ্য অসহায় পরিবারের মাঝে স্বাস্থ্য বিধি মেনে সামাজিক দুরত্ব বজায় রেখে ভিজিএফ এর ১০ কেজি করে চাল বিতরন উদ্ভোধন হয়েছে। শুক্রবার সকালে হাজির হাট ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে ৯টি ওয়ার্ডের দুঃস্থ, অসহায় ও গরীব মানুষের মধ্যে চাল বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শামীম মিঞা।

এসময় উপস্থিত ছিলেন হাজির হাট ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মো. নিজাম উদ্দিন হাওলাদার, ট্যাগ অফিসার মো. হারুন অর রশিদ, উপজেলা শ্রমবিষয়ক সম্পাদক মো. নুরুল ইসলাম ফরাজী, শ্রমিকলীগ সভাপতি আবুয়াল হোসেন আবু মেম্বার, প্রেসক্লাব সাবেক সাধারন সম্পাদক মোঃ ছালাহউদ্দিন, ইউপি সচিব মোঃ ইয়াজ উদ্দিন সিরানসহ নবনির্বাচিত ইউপি সদস্যগন উপস্থিত ছিলেন। ট্যাগ অফিসার উপস্থিত থেকে প্রত্যেক অসহায় পরিবারের মধ্যে ভিজিএফ এর ১০ কেজি করে চাল বিতরন করা হয়েছে।

এব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শামীম মিঞা বলেন, প্রত্যেক অসহায় দুঃস্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর সহায়তা ভিজিএফের ১০ কেজি করে চাল ট্যাগ অফিসারের উপস্থিতিতে বিতরণ করার জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

লালমোহননিউজ/ এইচপি

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি