LalmohanNews24.Com | logo

১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ | ২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

মনপুরায় গৃহবধূর গলায় ছুরি ঠেকিয়ে বসত ঘরে ডাকাতি

সীমান্ত হেলাল সীমান্ত হেলাল

নিজস্ব প্রতিবেদক, মনপুরা

প্রকাশিত : নভেম্বর ০৫, ২০২২, ১৪:৫৬

মনপুরায় গৃহবধূর গলায় ছুরি ঠেকিয়ে বসত ঘরে ডাকাতি

ভোলার মনপুরায় রাতের আঁধারে এক বসত বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। স্থানীয় হাজির হাট বাজারের স্বর্ণ ব্যবসায়ী জসিম স্বর্ণকারের বসত বাড়িতে এই ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতরা ঘরের টিনের বেড়া কেটে দরজার ছিটকিনি খুলে ঘরে ঢুকে জসিম স্বর্ণকারের স্ত্রীর গলায় ধারালো ছুরি ঠেকিয়ে ১ ভরি ওজনের সোনার চেইন, কানের দুল ও পাশ^বর্তী বিরোধীয় জমির দলিলপত্র লুট করে নিয়ে যায় বলে জানা গেছে।

শুক্রবার (৪ নভেম্বর) রাত ৩ টার দিকে উপজেলার হাজীর হাট ইউনিয়নের চর যতিন গ্রামের ২ নম্বর ওয়ার্ডের জসিম স্বর্ণকারের বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে।

ডাকাতির ঘটনার বর্ণনা দিতে গিয়ে জসিম স্বর্ণকারের স্ত্রী জানান, ব্যবসায়িক কাজে আমার স্বামী ঢাকায় রয়েছেন। গত রাতে আমি দুই বাচ্চাসহ ঘরে ঘুমন্ত অবস্থায় ছিলাম। রাত ৩ টার দিকে ঘরের দরজা খোলার শব্দে আমার ঘুম ভাঙে। আমি চিৎকার দিলে আমার গলায় বড় একটি ছুরি চেপে ধরে ডাকাতরা। আমি স্বজোরে চিৎকার করলে আমার গলা কেটে মেরে ফেলার হুমকি দেয় তারা। এসময় তারা আমার গলা থেকে সোনার চেইন ছিঁড়ে ও কান থেকে দুল খুলে নিয়ে যায়।

এবং আমাদের ঘরে থাকা শোকেচ ও আলমারি ভেঙে নগদ এক লক্ষ টাকা ও বাড়ির পাশের বিরোধীয় জমির দলিল পত্র লুট করে নিয়ে যায়। পরে আমার ডাকচিৎকারে পাশের ঘরে থাকা শ^শুড়-শাশুড়ি ছুটে আসলে ২-৩ জনের ডাকাত দল ঘর থেকে বের হয়ে পালিয়ে যায়। ডাকাতদের সকলের মুখ ঢাকা থাকায় অন্ধকারে কাউকে চেনা যায়নি বলে জানিয়েছেন এই গৃহকর্তী।

ঘটনার পর রাতেই মুঠোফোনে মনপুরা থানায় অভিযোগ জানানো হয়েছে। সকালে মনপুরা থানা থেকে পুলিশ এসে ঘটনাস্থল পরিদর্শন করে গেছেন। এবং এব্যাপারে মনপুরায় জিডি করবেন বলে জানিয়েছেন তিনি স্বর্ণকার জসিমের স্ত্রী।

এব্যপারে মনপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদ আহমেদ বলেন, বাড়ি ডাকাতির ঘটনা শুনেছি। থানা থেকে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগের ভিত্তিতে তদন্তসাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

লালমোহননিউজ/ -এইচপি

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

  • সম্পাদক ও প্রকাশক:

    মোঃ জসিম জনি

    মোবাইল: 01712740138
  • নির্বাহী সম্পাদক: হাসান পিন্টু
  • মোবাইলঃ০১৭৯০৩৬৯৮০৫
  • বার্তা সম্পাদক: মো. মনজুর রহমান