LalmohanNews24.Com | logo

১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ | ২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

মনপুরায় অগ্নিকাণ্ডে ১৬ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই

সীমান্ত হেলাল সীমান্ত হেলাল

নিজস্ব প্রতিবেদক, মনপুরা

প্রকাশিত : নভেম্বর ১৪, ২০২২, ১৫:২৭

মনপুরায় অগ্নিকাণ্ডে ১৬ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই

ভোলার মনপুরার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের কোড়ালিয়া বাজারে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে করে পুড়ে গেছে ১৬ টি ব্যবসা প্রতিষ্ঠান। এ অগ্নিকাণ্ডে অন্তত ৪ কোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবী করছেন দক্ষিণ সাকুচিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও বাজার কমিটির সভাপতি অলিউল্যাহ কাজল।

রোববার (১৩ নভেম্বর) রাত ৩ টার দিকে ওই বাজারের একটি চায়ের দোকান থেকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে বলে দাবী করেছেন বাজারের ব্যবসায়ীরা। রাতেই ফায়ার সার্ভিস ও স্থানীয়দের এক ঘন্টারও অধিক সময়ের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়।

এদিকে সোমবার দুপুরে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসা প্রতিষ্ঠান পরিদর্শন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপিত শেলিনা আকতার চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা আশিষ কুমার, মনপুরা থানার ওসি সাইদ আহমেদসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।

এ অগ্নিকাণ্ডে কোড়ালিয়া বাজারের মুদি দোকান, ওষুধের দোকান, প্লাস্টিকের দোকান, কীটনাশকের দোকান, স্বর্ণের দোকান, টেইলার্স, গোডাউন ও চায়ের দোকানসহ ১৬ টি দোকান আগুনে পুড়ে ছাই হয়ে যায়।

এব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আশিষ কুমার জানান, ক্ষতিপূরণের বিষয়টি জেলা প্রশাসক মহোদয়কে জানানো হয়েছে। শিগগিরই এসব ক্ষতিগ্রস্তদের সরকারিভাবে সহায়তা প্রদান করা হবে।

লালমোহননিউজ/ -এইচপি

 

 

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

  • সম্পাদক ও প্রকাশক:

    মোঃ জসিম জনি

    মোবাইল: 01712740138
  • নির্বাহী সম্পাদক: হাসান পিন্টু
  • মোবাইলঃ০১৭৯০৩৬৯৮০৫
  • বার্তা সম্পাদক: মো. মনজুর রহমান