LalmohanNews24.Com | logo

৯ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ | ২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

ভোলা জেলা প্রশাসককে বিদায় সংবর্ধণা

মোঃ জসিম জনি মোঃ জসিম জনি

সম্পাদক ও প্রকাশক

প্রকাশিত : মার্চ ০৫, ২০১৮, ১৫:৫৮

ভোলা জেলা প্রশাসককে বিদায় সংবর্ধণা

এম শরীফ আহমেদ, ভোলা থেকেঃ সৎ ও ন্যায় নিষ্ঠাবান বিদায়ী ভোলা জেলা প্রশাসক মোহাং সেলিম উদ্দিন কে ভোলা জেলা প্রেসক্লাবের পক্ষ থেকে বিদায় সংবর্ধনা। সোমবার (০৫) মার্চ বেলা সাড়ে ১১টায় ভোলা প্রেসক্লাবে এ সংবর্ধনা দেওয়া হয়।

বিদায়ী জেলা প্রশাসক কে ফুল ও ক্রেষ্ট দিয়ে সংবর্ধনা জ্ঞাপন করা হয়।অনুষ্ঠানে ভোলা প্রেসক্লাবের আহ্বায়ক এম এ তাহের এর সভাপতিত্বে বক্তব্য রাখেন,প্রেসক্লাবের সাবেক সভাপতি ও বাংলারকন্ঠের সম্পাদক এম হাবিবুর রহমান,সাংস্কৃতিক ও সাংবাদিক আফসার উদ্দিন বাবুল,ভোলা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবদুল মোমিন (টুলু),ভোলা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন ( বিপ্লব), শেখ ফজিলতুন্নেছা মহিলা কলেজের প্রাক্তন অধ্যক্ষ এম ফারুকুর রহমান, বিদায়ী ভোলা জেলা প্রশাসক মোহাং সেলিম উদ্দিন।

এ সময় উপস্থিত ছিলেন,শেখ ফজিলতুন্নেছা মহিলা কলেজের প্রাক্তন অধ্যক্ষ রুহুল আমীন জাহাঙ্গীর,দৈনিক আজকের ভোলার সম্পাদক মোঃ শওকত হোসেন, সময় টেলিভিশনের ভোলা প্রতিনিধি নাসির লিটন,প্রথম আলো প্রতিনিধি নেয়ামত উল্লাহ, সাংবাদিক ও অ্যাডভোকেট মনিরুল ইসলাম,দৈনিক জনকন্ঠের প্রতিনিধি হাসিবুর রহমান,লেডিস ক্লাবের সাধারন সম্পাদক খাদিজা আক্তার স্বপ্না সহ অনলাইন,প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক প্রমূখ।

অনুষ্ঠানটি পরিচালনা করেন ভোলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সামসুল আলম (মিঠু)।

বক্তব্যে বক্তারা, বিদায়ী ভোলা জেলা জেলা প্রশাসককে সৎ ও ন্যায়পরায়ন ঘোষণা দেন।এবং ভোলায় আবার আসারও অনুরোধ করেন।বক্তব্যে জেলা প্রশাসক বলেন,আমি ভোলাকে ভালোবাসে ফেলেছি।আমার চেয়ে বেশি ভালোবেসে ফেলেছে আমার সহধর্মীনী। তিনি ভোলায় আবার আসার আশ্বাসও প্রকাশ করেন।

হাসান পিন্টু

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি