LalmohanNews24.Com | logo

১৬ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ | ৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

ভোলায় ১০ বোটসহ ৪৬ জেলে আটক।। জরিমানা আদায়

মোঃ জসিম জনি মোঃ জসিম জনি

সম্পাদক ও প্রকাশক

প্রকাশিত : এপ্রিল ০৫, ২০১৮, ১৮:৪৭

বিজ্ঞাপন

ভোলায় ১০ বোটসহ ৪৬ জেলে আটক।। জরিমানা আদায়

ভোলা প্রতিনিধিঃ ভোলায় নিষিদ্ধ সময়ে জাটকা ইলিশ মাছ ধরার অপরাধে ৪৬ জেলেকে আটক করা হয়েছে। কোষ্টগাার্ড ও পুলিশের যৌথ অভিযানে গতকাল বৃহস্পতিবার ভোলার মেঘনা নদীত থেকে আটক করা হয়। পরে তাদেরকে জরিমানা করে ছেড়ে দেয়া হয়েছে।

কোস্ট গার্ডের সহকারী গোয়েন্দো পরিচালক লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল মারুফ স্বাক্ষরিত এক প্রেস নোটে জানা যায়, কোস্টগার্ড ভোলা জোনের একটি দল বৃহস্পতিবার মেঘনা নদীর তুলাতলি এলাকায় অভিযান চালায়। এসময় সেখান থেকে ২০ হাজার মিটার কারেন্ট জাল, ১০ হাজার মিটার পাই জাল, ১০ টি ইঞ্জিন চালিত কাঠের বোটসহ ৩৭ জন জেলেকে আটক করা হয়। আটককৃত জাল ও বোটের আনুমানিক মূল্য বাইশ লক্ষ টাকা। পরবর্তীতে নির্বাহী ম্যাজিস্ট্রেট এবং জেলা মৎস্য কর্মকর্তার উপস্থিতিতে আটককৃত জাল আগুনে পুড়ে ধংস করা হয় এবং জেলে ও বোট ভ্রাম্যমান আদালতের নিকট হস্তান্তর করা হয়।

অপরদিকে জেলা মৎস্য অফিসের অপর একটি টিম সদর উপজেলার ভেদুরিয়া এলাকার তেতুলিয়া নদীতে অভিযান চালায়। এসময় সেখান থেকে ৯ জেলেকে আটক করে। পরে তাদেরকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে সর্বমোট ৪৬ জেলের প্রত্যেকের কাছ থেকে জনপ্রতি ৫ হাজার টাকা করে মোট ২ লাখ ৩০ হাজার টাকা জরিমানা আদায় করে সতর্ক দিয়ে ছেড়ে দেয়া হয়। জেলা মৎস্য কর্মকর্তা মোঃ রেজাউল করিম এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি আরো বলেন, দেশের মৎস্য সম্পদ রক্ষায় কোস্টগার্ড, পুলিশ ও মৎস বিভাগের এ কার্যক্রম অব্যাহত থাকবে।

হাসান পিন্টু

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি