LalmohanNews24.Com | logo

১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ | ৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

ভোলায় রিক্সা চালকের লাশ উদ্ধার

বিজ্ঞাপন

ভোলায় রিক্সা চালকের লাশ উদ্ধার

ভোলায় আবু সাইদ নামে এক রিকশা চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকাল সাড়ে ৯টায় সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের হাফেজ তালুকদার বাড়ির পেছনের পুকুর পাড় থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। নিহত আবু সাইদ সদর উপজেলার ওই ইউনিয়নের ২নং ওয়ার্ডের তুলাতুলি এলাকার বাসিন্দা। তাকে কারা হত্যা করেছে তা এখনও জানা যায়নি।
ধনিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এমদাদ হোসেন কবির জানান, সকালে স্থানীয় হাফেজ তালুকদার বাড়ির পেছনে পুকুর পাড়ে লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে আসে। পরে খবর পেয়ে হাসপাতালে নিহতের পরিচয় নিশ্চিত করেন তার স্বজনরা। উদ্ধারের সময় তার নাকে মুখে রক্তের দাগ ছিল। গায়ে ছিল শ্রমিক লীগের টি শার্ট পরা। তিনি ধনিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের শ্রমিক লীগের সদস্য ছিলেন বলে জানাগেছে।
নিহতের শ্বশুর আবুল কালাম জানান, বৃহস্পতিবার বিকাল ৩টায় দুপুরের খাবার খেয়ে রিকশা নিয়ে বের হন সাইদ। রাতে বাসায় না ফেরায় তারা সাইদের মোবাইলে ফোন দিলেও তিনি রিসিভ করেনি। পরে বিভিন্ন জায়গায় খোঁজ করেও পাওয়া যায়নি। আবু সাইদের সাথে কারো কোনো দ্বন্দ্ব ছিল না।
ভোলা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ছগির মিয়া জানান, আমরা খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছি।ময়না তদন্ত রিপোর্ট পেলে জানা যাবে কিভাবে হত্যা করা হয়েছে।
হাসান পিন্টু
Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি