LalmohanNews24.Com | logo

৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

ভোলায় বাস চাপায় নিহত-৩

ভোলায় বাস চাপায় নিহত-৩

ভোলায় যাত্রীবাহী বাসের চাপায় ব্যাটারিচালিত বোরাকের চালকসহ তিনজন যাত্রী নিহত হয়েছে। এসময় গুরুত্বর আহত হয়েছেন আরও পাঁচজন।
বৃহস্পতিবার দুপুরে ভোলা-চরফ্যাশন সড়কের ঘুইংগারহাট বাজার সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।
আহতদেরকে স্থানীয়রা উদ্ধার করে ভোলা সদর জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরে কর্তব্যরত চিকিৎসক দুইজনের অবস্থা আসংখ্যাজনক জানালে উন্নত চিকিৎসার জন্য তাৎক্ষণিক বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
নিহতরা হলেন, ব্যাটারিচালিত বোরাকের চালক আজিজুল ইসলাম (৪৫), যাত্রী মিরাজ (৪০) ও সোহাগ (১২)। নিহতরা সবাই ভোলা সদর উপজেলার উত্তর দিঘলদী ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের কমরউদ্দিন গ্রামের বাসিন্দা। তবে আহতদের নাম ও পরিচয় প্রাথমিকভাবে জানা যায়নি।
এ দিকে দুর্ঘটনার পর থেকে দুই ঘন্টাব্যাপি স্থানীয়রা ভোলা-চরফ্যাশন সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করেছেন। এ সময় সড়কে সব ধরণের যান চলাচল বন্ধ ছিলো। খবর পেয়ে ভোলা জেলা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আবুল কালাম আজাদ বিক্ষুব্ধ জনতাকে শান্ত করেন। এসময় অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) মহাসিন আল ফারুক, ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত হোসেন, দৌলতখান থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলার রহমান সহ আরও অনেকে উপস্থিত ছিলেন।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ভোলা বাসস্ট্যান্ড থেকে যাত্রী নিয়ে চরফ্যাশনের উদ্দ্যোশে ছেড়ে আসেন যাত্রীবাহী বাস বিসমিল্লাহ পরিবহণ (ঢাকা মেট্টো-ব ১১-৩৮৪১)। ছেড়ে আসা বাসটি ভোলা-চরফ্যাশন সড়কের ঘুইংগারহাট বাজার সংলগ্ন এলাকায় আসলে নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে এসে সজোরে কমরউদ্দিন থেকে ভোলা সদর হাসপাতালগামী একটি ব্যাটারিচালিত বোরাককে চাপা দেয়। এসময় ভোলাগামী আরও একটি ব্যাটারিচালিত বোরাককে ধাক্কা দেয় বাসটি। এতে প্রথম বোরাককে থাকা চালকসহ পাঁচজন যাত্রীর মধ্যে তিনজন ঘটনাস্থলে মারা যান। বাকীদের স্থানীরা উদ্ধার করে ভোলা সদর জেনারেল হাসপাতালে ভর্তি করেন।
ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত হোসেন ঘটনার সত্যাতা নিশ্চিত করে বলেন, তিনজনের লাশ উদ্ধার করে ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে এখনও কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এ ঘটনায় বাসটি পুলিশ হেফাজতে রয়েছে। তবে চালককে আটক করা যায়নি।
Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি