LalmohanNews24.Com | logo

৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ

ভোলায় বলাকার ১ম বর্ষপূর্তি পালিত

মোঃ জসিম জনি মোঃ জসিম জনি

সম্পাদক ও প্রকাশক

প্রকাশিত : মার্চ ০১, ২০১৮, ১৩:০১

ভোলায় বলাকার ১ম বর্ষপূর্তি পালিত

এম শরীফ আহমেদ, ভোলা থেকেঃ উৎসাহ উদ্দীপনার মধ্যো দিয়ে বলাকার প্রথম বর্ষপূর্তি পালিত হয়েছে।রবিবার (০১) মার্চ সকাল সাড়ে ১০টায় ভোলা জেলা প্রশাসকের সামনে অনুষ্ঠানটির শুভ সূচনা করেন ভোলা জেলা আওয়ামীলীগের ত্রান ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সফিকুল ইসলাম(সফি)।

এরপর প্রথম বছরে পদার্পণ উপলক্ষে একটি বর্ণাঢ্য র্যালী আয়োজন করা হয়।র্যালীটি ভোলা জেলা প্রশাসক ভবনের সামনে থেকে শুরু করে ভোলা প্রেসক্লাবের সামনে গিয়ে শেষ হয়।পরে সেখানে আলোচনা সভা হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন, ভোলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক সামসুল আলম (মিঠু),ভোলা জেলা আওয়ামীলীগের ত্রান ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সফিকুল ইসলাম,ভোলা জেলা বলাকার সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মোঃ মনিরুল ইসলাম(মনির), ভোলারবানী পত্রিকার সম্পাদক মাকসুদুর রহমান,জেলা বলাকার সভাপতি মাহমুদুল হাসান (ফাহাদ),ভোলা জেলা সেচ্ছাসেবকলীগের যুগ্ন আহ্বায়ক আবিদুল আলম।

এ সময় উপস্থিত ছিলেন,ভোলা নিউজ২৪ ডটনেট এর নির্বাহী সম্পাদক রাকিব উদ্দিন (অমি),বলাকার জেলা স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ইসরাফিল ইফাত,বলাকার জেলা দপ্তর সম্পাদক আলামিন এম তাওহীদ, বলাকা ভোলা কলেজ শাখার সভাপতি মোঃ সোহাগ,সাধারন সম্পাদক তারেক আজিজ,প্রচার সম্পাদক এম শরীফ আহমেদ,বলাকার লালমোহন উপজেলার সভাপতি সজীব ফরাজী প্রমূখ।

বক্তব্যে বক্তারা বলেন, বলাকা একটি স্বেচ্চায় রক্তদান সংগঠন।দল মত নির্বিশেষে সকলে সদিচ্ছায় এখানে কাজ করতে হবে।সকলের শ্রম ও সহযোগীতায় বলাকা মানবসেবায় দ্রুত এগিয়ে যাবে।বক্তব্যের এক পর্যায়ে বলাকার জন্য ভোলা জেলা আওয়ামীলীগের ত্রান ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সফিকুল ইসলাম তার নিজ অফিসটি ব্যবহার করার ঘোষনা দেন।তার ঘোষনায় সবাই উষ্ণ করোতালি দেন।

‘আমরা সেচ্ছায় রক্ত দেই’এই স্লোগানকে সামনে রেখে স্বেচ্ছায় রক্তদানকে সামাজিক আন্দোলনে পরিণত করার লক্ষ্যে সংগঠনটি দেশের অধিকাংশ জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়, কলেজ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসমূহে কাজ করে যাচ্ছে।

উল্লেখ্যে, সেচ্ছাসেবী রক্তদান সংগঠন বলাকা ২০১৭ সালের ১মার্চ প্রতিষ্ঠা করেন ক্রীড়া ধারাভাষ্যকার, রাজনীতিবিদ, কলামিস্ট আনোয়ার কবির। বর্তমানে তিনি সংগঠনটির সভাপতির দায়িত্বটিও সুন্দর ভাবে পালন করে যাচ্ছেন।

হাসান পিন্টু

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি