LalmohanNews24.Com | logo

৮ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ | ২৪শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

ভোলায় কর্মরত সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময়

মোঃ জসিম জনি মোঃ জসিম জনি

সম্পাদক ও প্রকাশক

প্রকাশিত : মার্চ ০৭, ২০১৮, ১৮:০১

ভোলায় কর্মরত সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময়

ভোলা প্রতিনিধি।। ভোলার নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম সিদ্দিক এর সাথে জেলার স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। বুধবার (০৭ মার্চ) সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
ভোলার নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম সিদ্দিক এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক মোঃ মনোয়ার হোসেন, জেলা ম্যাজিষ্ট্রেট মোঃ আবদুল হালিম।

এসময় সাংবাদিকদের মধ্যে থেকে বক্তব্য রাখেন, ভোলা প্রেসক্লাবের আহ্বায়ক ও বিটিভি জেলা প্রতিনিধি এম এ তাহের, ভোলা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও বাংলার কন্ঠ সম্পাদক এম হাবিবুর রহমান, দৈনিক আজকের ভোলার সম্পাদক ও ভোলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি আলহাজ্ব মু. শওকাত হোসেন, সিনিয়র সাংবাদিক অধ্যক্ষ আফসার উদ্দিন বাবুল, দৈনিক ইনকিলাব প্রতিনিধি এম এ বারী, ইন্ডিপেডেন্ট টিভি জেলা প্রতিনিধি ও দৈনিক দক্ষিণ প্রাপ্ত সম্পাদক এ্যাড: নজরুল হক অনু, দৈনিক শাহানামা জেলা প্রতিনিধি মোকাম্মেল হক মিলন, চ্যানেল আই জেলা প্রতিনিধি হারুন অর রশিদ, ভোলা প্রেসক্লাবের সাবেক সম্পাদক ও যমুনা টিভি জেলা প্রতিনিধি সামস-উল আলম মিঠু, এসএ টিভি ও নয়া দিগন্ত জেলা প্রতিনিধি এ্যাড: সাহাদাত শাহিন, দৈনিক ভোলার বানী সম্পাদক মো: মাকসুদ রহমান, সময় টিভি ও দৈনিক সমকাল জেলা প্রতিনিধি নাসির লিটন, নিউজ-২৪ ও বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি জুন্নু রায়হান, মাছরাঙা টিভি ও দৈনিক জনকন্ঠ জেলা প্রতিনিধি হামিদুর রহমান হাসিব, বাংলাদেশ সংবাদ সংস্থা বাসস এর জেলা প্রতিনিধি হাসনাইন আহমেদ মুন্না, দৈনিক ভোরের পাতা জেলা প্রতিনিধি ও ভোলার সংবাদের সম্পাদক মোঃ ফরহাদ হোসেন প্রমুখ। এসময় ভোলা কর্মরত বিভিন্ন প্রিন্ট এবং ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম সিদ্দিক ভোলায় কর্মরত সাংবাদিকদের ধন্যবাদ ও শুভেচ্ছা জানিয়ে বলেন, ভোলা দেশের মূল ভূখন্ড থেকে বিচ্ছিন্ন হলেও এ জেলায় রয়েছে অপরার সম্ভাবনা। ভোলায় প্রচুর গ্যাস রয়েছে। এই গ্যাস দিয়ে বিদ্যুৎ উৎপাদন হচ্ছে। এখানকার বিদ্যুৎ এখন জাতীয় গ্রীডে দেওয়া হচ্ছে। এই গ্যাস বিদ্যুৎকে কাজে লাগিয়ে এখানে শিল্প-কারখানা গড়ে উঠা এখন সময়ের ব্যাপার। তিনি আারও বলেন, ভোলার এই সম্ভাবনার বিষয়গুলো সাংবাদিকদের লেখুনির মাধ্যমে শিল্প উদ্দ্যোক্তাদের আকৃষ্ট করবে। সাংবাদিকরা ভোলা সম্পর্কে বেশি বেশি লেখা লেখি করলে ভোলা আরও এগিয়ে যাবে ও উন্নত হবে।

তিনি আরও বলেন, ভোলায় অনেক পর্যটন এলাকা রয়েছে। ভ্রমনপিপাসূদের যাতে আকর্ষন করার যায় সে জন্য পর্যটন এলাকার নিউজগুলো জাতীয় পর্যায়ে তুলে ধরবেন। তাহলে এখানে পর্যটকরা বেড়াতে আসবেন। জেলা প্রশাসক আরও বলেন, সম্ভাবনাময় জেলা ভোলার উন্নয়নে আমি কাজ করে যাবো। এ ক্ষেত্রে এখানকার কর্মরত সাংবাদিকদের সহযোগিতা একান্তভাবে কামনা করছি। ভোলার উন্নয়নে যে কোন ব্যাপারে আপনারা আমার কাছে আসবেন আমি তা করে দেওয়ার সর্বাত্মক চেষ্টা করবো।

এসময় ভোলায় কর্মরত সাংবাদিকরা নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম সিদ্দিককে ধন্যবাদ ও স্বাগত জানান এবং সাংবাদিকদের সংবাদের কাজে সহযোগিতা করার আহ্বান জানান।

এদিকে জাতীয় পাট দিবসে বিভাগীয় পর্যায়ে চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করায় নাজিউর রহমান ডিগ্রি কলেজের প্রভাষক আবদুল হালিম এর কন্যা ইসরাতুল জাহানকে জেলা প্রশাসকের পক্ষ থেকে ক্রেস্ট প্রদান করা হয়।

হাসান পিন্টু

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি