LalmohanNews24.Com | logo

৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

 ভোলায় আঞ্জুমান মফিদুল ইসলামকে লাশ বাহী গাড়ী হস্তান্তর

 ভোলায় আঞ্জুমান মফিদুল ইসলামকে লাশ বাহী গাড়ী হস্তান্তর

ভোলায় আঞ্জুমান মফিদুল ইসলামকে লাশ বাহী গাড়ী হস্তান্তর করেছে আমেনা বেগম তহফিজুল কুরআন মাদ্রাসা নামে একটি প্রতিষ্ঠান। যুবলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য ও রুপালি ব্যাংকের সাবেক পরিচালক মাহাবুবুর রহমান  হিরন এর আর্থিক সহায়তায় শুক্রবার ( ৭ মে) সকালে ভোলা শহরের কালীবাড়ী রোডের মুকবুল জামে মসজিদের সামনে এই গাড়ি হস্তান্তর করা হয়।  এ সময় মাদ্রাসার পক্ষে আঞ্জুমান মফিদুল ইসলামকে গাড়ীটি তুলে দেন আবু কাশেম  আবু মিয়া। দীর্ঘদিন ধরে লাশ বহন করতে গিয়ে ভোলা বাসী নানা ভোগান্তির স্বীকার হতো। এই প্রথম লাশবাহী গাড়ি পেলো ভোলাবাসী।

এর আগে পৌর সভার  ময়লা অপসারনের গাড়িতে করে লাশ আনা নেয়া করা হতো। এসময় উপস্থিত ছিলেন ভোলা জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ- সভাপতি দোস্ত মাহামুদ, আঞ্জুমান মফিদুল ইসলাম এর সভাপতি গোলাম নবী আলমগীর,সাধারন সম্পাদক মুহাম্মদ শওকাত হোসেন,সহ-সভাপতি সাবেক সিভিল সার্জেন ডা. অব্দুল মালেক, সাংগঠনিক সম্পাদক হাফেজ বনি আমিন প্রমুখ।

আঞ্জুমান মফিদুল ইসলাম এর ভোলা জেলা শাখার সাধারণ সম্পাদক মুহাম্মদ শওকাত হোসেন বলেন, বাংলাদেশের প্রাচিন তম সংগঠন ইসলামি কল্যান সংস্থা আঞ্জুমান মফিদুল ইসলাম ভোলায় কাজ করা শুরু করে ২০০৮ সালে। বিগত দিনে ভোলায় লাশ বহন করায় নানান ভোগান্তিতে পরতে হতো। ভোলায় লাশ বহন করার কোন গাড়ি ছিলো না। ভোলা পৌরসভার ময়লার গাড়িতে করে লাশ বহন করা হতো। এই সমস্যা সমাধানের জন্য আমরা বিভিন্ন সময় বিভিন্ন জনের কাছে আবেদন করেছি। আমাদের আবেদনের পেক্ষিতে ভোলার সন্তান রাজনৈতিক ব্যক্তিক্ত মাহাবুবুর রহমান হিরন লাশ পরিবহনের জন্য একটি গাড়ি দান করেছেন। এটা ভোলা বাসির জন্য অন্তত আনন্দের ও খুশির সংবাদ।

উল্লেখ্য,ভোলা জেলা আঞ্জুমান মফিদুল ইসলাম ২০০৮ সাল থেকে ভোলা জেলা বেওয়ারিশ লাশে দাফন ও সৎকার কাজ করে আসছে।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি