LalmohanNews24.Com | logo

৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

ভোলায় অগ্নিকান্ডে অর্ধশতাধিক দোকান ভস্মীভূত

মোঃ জসিম জনি মোঃ জসিম জনি

সম্পাদক ও প্রকাশক

প্রকাশিত : এপ্রিল ২৮, ২০১৮, ১৪:৫৬

ভোলায় অগ্নিকান্ডে অর্ধশতাধিক দোকান ভস্মীভূত

ভোলা প্রতিনিধি ॥ ভোলায় শুক্রবার গভীর রাতে শহরের ব্যবসায়ীক প্রানকেন্দ্র মনিহারি পট্রি, চকবাজার, খালপাড় সড়ক ও ঘোষপট্রিতে ভয়াবহ আগুন লেগেছে। এতে অর্ধশতাধিক ছোট বড় দোকান ও গুদাম ভস্মীভূত হয়েছে। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে এতে কয়েক কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

স্থানীয়রা জানান, শুক্রবার রাত পৌনে ১ টার দিকে মনোহারি পট্রির একটি দোকান থেকে এ আগুনের সুত্রপাত হয়। মনোহরি পট্রির হার্ডওয়ারের দোকানে থাকা রং,স্প্রিটসহ দাহ্য পদার্থে আগুন লেগে মুহুর্তেও মধ্যে আগুনের লেলিহান শিখা চার দিকে ছড়িয়ে পড়ে। এক পর্যায়ে আগুন খাল পাড় এলাকায় সুতা,পলিথিন ও ভোজ্য তৈলে লাগলে আগুনের তীব্রতা ভয়াবহ আকার ধারন করে। এর পর একে একে চকবাজার এলাকার একাংশের ষ্টেশনারী,ফল,মুদিসহ রকমরি দোকানে আগুন ছড়িয়ে পড়ে। এদিকে আগুন লাগার খবর পেয়ে প্রথমে ভোলা ফায়ার সার্ভিসের একটি টিম আগুন নিয়ন্ত্রনের কাজ শুরু করে। এর পর ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট ৪ ঘন্টা চেষ্টা চালানোর পর ভোর সাড়ে ৪ টার দিকে কিছুটা নিয়ন্ত্রনে আসে। আগুনে এসব দোকানে ক্ষতির পরিমান হতে কয়েক’শ কোটি টাকা হবে বলে ব্যবসায়ীরা জানিয়েছেন। ভোলা পুলিশ সুপার মো: মোকতার হোসেনের নেতৃত্বে পুলিশের কয়েকটিম ঘটনাস্থলে আগুন নিয়ন্ত্রনে আনার কাজে সহযোগীতা করে। পাশাপাশি স্থানীয় লোকজন আগুন নেভানোর কাজে এগিয়ে আসে।

এদিকে আগুনের ঘটনায় শহরের ব্যসায়ীদের মধ্যে আতংক ছড়িয়ে পড়ে। ক্ষতিগ্রস্থ্য অনেক ব্যবসায়ী কান্নায় ভেঙ্গে পড়েন। ব্যবসায়ীরা ডাক চিৎকার এবং মাইকিং করে অন্যদের সতর্ক করার চেষ্টা করছেন। আগুনের কারেন শহরে বিদ্যুৎ সংযোগ বন্ধ রাখা হয়েছে।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি