LalmohanNews24.Com | logo

১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

ভোলায় জামায়াতের ৮ নেতা-কর্মী গ্রেফতার

ভোলায় জামায়াতের ৮ নেতা-কর্মী গ্রেফতার

নাশকতার পরিকল্পনায় গোপন বৈঠক চলাকালে ভোলার ইলিশা থেকে ৮ জামায়াত নেতা-কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) ভোলা জেলা সদস্যদের দেওয়া তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে জংশন বাজারের একটি পাঠাগার থেকে পুলিশ তাদেরকে গ্রেপ্তার করে।
এ সময় সেখান থেকে বিপুল পরিমাণ জিহাদী বই, সাজাপ্রাপ্ত যুদ্ধাপরাধীদের লিখা বই, জামায়াতের সদস্য ফরম, চাঁদা তোলার রশিদ ও নগদ টাকা উদ্ধার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন- জেলা জামায়াতের সহ-সাধারণ সম্পাদক মো. হারুনুর রশিদ, ভোলা সদর উপজেলা জামায়াতের সভাপতি মো. জাহাঙ্গীর আলম, পূর্ব ইলিশা ইউনিয়ন জামায়াতের আমির মো. নুরুল ইসলাম, জামাত নেতা মো. আব্দুল্লাহ, মো. হোসেন, মো. রুহুল আমিন, মো. ফারুক ও ইলিশা ইউনিয়ন জামায়াতের সদস্য মো. আক্তার হোসেন।
জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) ভোলা জেলা কর্যালয় সূত্রে জানা গেছে, এনএসআইর দেওয়া তথ্যের ভিত্তিতে পুলিশ ইলিশা জংশন বাজারের ‘মাওলানা হোসাইন স্মৃতি পরিষদ ও ইসলামী পাঠাগার’-এ অভিযান চালায়। এ সময় নাশকতার পরিকল্পনায় গোপন বৈঠকে উপস্থিত থাকা ৮ জামায়াতের নেতা-কর্মীকে গ্রেপ্তার করা হয়। সেখান থেকে বিপুল পরিমাণ জিহাদী বই, সাজাপ্রাপ্ত যুদ্ধাপরাধীদের লিখা বই, জামায়াতের সদস্য ফরম, চাঁদা তোলার রশিদ ও নগদ টাকা উদ্ধার করা হয়।
গ্রেপ্তারদের বিরুদ্ধে একটি মামলা দায়ের হয়েছে বলে জানান ভোলা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনায়েত হোসেন । -এইচপি
Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

  • সম্পাদক ও প্রকাশক:

    মোঃ জসিম জনি

    মোবাইল: 01712740138
  • নির্বাহী সম্পাদক: হাসান পিন্টু
  • মোবাইলঃ০১৭৯০৩৬৯৮০৫
  • বার্তা সম্পাদক: মো. মনজুর রহমান