LalmohanNews24.Com | logo

২৫শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ | ১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

বোরহানউদ্দিনে কিশোর গ্যাং লিডার গ্রেফতার

নীল রতন নীল রতন

বিশেষ প্রতিনিধি

প্রকাশিত : জুন ২৪, ২০২২, ১৮:৫০

বোরহানউদ্দিনে কিশোর গ্যাং লিডার গ্রেফতার

ভোলার বোরহানউদ্দিনে রাকিব হোসাইন শান্ত(২০)নামের এক কিশোর গ্যাং লিডারকে গ্রেফতার করেছে থানা পুলিশ। শুক্রবার ভোর রাতে উপজেলার হাসান নগর ইউনিয়নের কাজির হাঁট বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। রাকিব হোসাইন শান্ত কাচিয়া ইউনিয়নের সাত নাম্বার ওয়ার্ডের চকডোষ গ্রামের মো. জামালের এর ছেলে।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা যায়, শান্ত তার অন্যান্য সহযোগীদের নিয়ে এক কলেজ ছাত্রীকে বিভিন্ন সময় উত্ত্যক্ত করত। সে ওই ছাত্রীকে কু-প্রস্তাব সহ অশ্লীল কথা বার্তা বলত। গত উনিশ জুন শনিবার সকাল নয়টার দিকে ওই কলেজ ছাত্রী তাঁর বান্ধবী সহ কলেজে আসার সময় ভোলা পলিটেকনিক ইন্সটিটিউট এলাকায় পুনঃরায় কু-প্রস্তাব দিলে তাঁর সাথে শান্তর তর্কবিতর্ক হয়। তর্কবিতর্কের একপর্যায়ে টানা হেঁচড়ার ঘটনাও ঘটে। ওই ঘটনা নিয়ে কলেজ ছাত্রী  সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি সাক্ষাৎকার দেয়। সাক্ষাৎকারটি ভাইরাল হয়।

পরবর্তীতে ওই কলেজ ছাত্রী থানায় হাজির হয়ে শান্ত ও তার সহযোগীদের  বিরুদ্ধে মামলা করেন। মামলার পর শান্ত ও তার সহোযোগীদের গ্রেফতারের জন্য পুলিশ বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করা করে। শুক্রবার ভোরে তথ্য প্রযুক্তির সহায়তায় মোবাইল ট্রাকিং করে কাজিরহাট এলাকা হতে শান্তর আত্মীয়ের বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

বোরহানউদ্দিন থানার ওসি মো. শাহীন ফকির জানান, শান্তকে আদালতের মাধ্যম কোর্টে প্রেরণ করা হচ্ছে। এছাড়া তার দশ সহযোগীকে গ্রেফতারের চেষ্টা চলছে। -এইচপি

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

  • সম্পাদক ও প্রকাশক:

    মোঃ জসিম জনি

    মোবাইল: 01712740138
  • নির্বাহী সম্পাদক: হাসান পিন্টু
  • মোবাইলঃ০১৭৯০৩৬৯৮০৫
  • বার্তা সম্পাদক: মো. মনজুর রহমান