LalmohanNews24.Com | logo

৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

বোঝা যাচ্ছে সঠিক রায় দেয়ার সুযোগ নেই: খালেদা জিয়া

বোঝা যাচ্ছে সঠিক রায় দেয়ার সুযোগ নেই: খালেদা জিয়া

লালমোহননিউজ২৪ ডটকমঃ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, ‘সর্বোচ্চ আদালত বলছে নিম্ন আদালত সরকারের কব্জায়। পত্রিকায় যা দেখছি তাতে বোঝা যাচ্ছে সঠিক রায় দেয়ার সুযোগ নেই। সঠিক রায় দিলে কি পরিণতি হয় তা তো দেখেছেন। তারেক রহমানের রায় দেয়ার পর বিচারককে দেশ ছাড়তে হয়েছে।’

 

শনিবার দুপুরে রাজধানীর লা মেরিডিয়েন হোটেলের ১৪ তলার গ্র্যান্ড বল রুমে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

খালেদা জিয়ার বিরুদ্ধে আগামী ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় রায় দেবেন ঢাকার পাঁচ নম্বর বিশেষ জজ আদালত। এ রায়কে ঘিরে রাজনৈতিক উত্তেজনার মধ্যেই আজ লা মেরিডিয়ান হোটেলের ১৪ তলার গ্র্যান্ড বল রুমে বিএনপির নির্বাহী কমিটির বর্ধিত সভা শুরু হয়।

শনিবার সকাল ১১ টার দিকে এই সভা শুরু হয়েছে। সারা দেশের বিএনপির নেতারা যোগ দিয়েছেন জাতীয় নির্বাহী কমিটির এই বহুল আলোচিত সভায়। অনেকে গ্রেপ্তার এড়াতে বিমানে করে ঢাকায় এসেছেন।

সভাপতির বক্তব্যে খালেদা জিয়া বিএনপি নেতাকর্মীদের ওপর হামলা-মামলাসহ নির্যাতনের অভিযোগ করে বলেন, আমি কোর্টে যেতাম। তারা আমার সঙ্গে যেতো। তারা জ্বালাও-পোড়াও ভাঙচুর করেনি। তবু তাদের নামে মামলা দেওয়া হয়েছে। ঘরে ঘরে গিয়ে আটক করা হচ্ছে। অথচ তারা দেশে গণতন্ত্রের কথা বলেন। পুলিশ আমাদের নেতাকর্মীদের বিরুদ্ধে নতুন নতুন মামলা দিচ্ছে। তারা আমাদের মহিলা নেত্রীদেরও ছাড় দিচ্ছে না। বর্তমানে আমাদের বহু নেত্রী জেলে রয়েছে। সেখানে তাদের থাকার ভালো ব্যবস্থা নেই।

এ সময় অস্ত্রের মুখে প্রধান বিচারপতিকে পদত্যাগে বাধ্য করা হয়েছে বলে দাবি করেন খালেদা জিয়া। তিনি বলেন, যারা নিজেদের গণতান্ত্রিক বলছেন, তারা অস্ত্রের মুখে জোর করে মিথ্যা তথ্য দিতে বাধ্য করছে। এদের মধ্যে আর মঈন-ফখরুদ্দিনের মধ্যে কোনো পার্থক্য নেই।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি