LalmohanNews24.Com | logo

৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

বিএনপি সরকারের শাসনামলে দেশে কোন উন্নয়ন হয়নি-নৌ-পরিবহন মন্ত্রী

মোঃ জসিম জনি মোঃ জসিম জনি

সম্পাদক ও প্রকাশক

প্রকাশিত : মার্চ ০২, ২০১৮, ২১:৩১

বিএনপি সরকারের শাসনামলে দেশে কোন উন্নয়ন হয়নি-নৌ-পরিবহন মন্ত্রী

নিজস্ব প্রতিবেদকঃ নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান এমপি বলেছেন, বিএনপি সরকারের শাসনামলে দেশে কোন উন্নয়ন হয়নি। যে দেশে কোন পাপী সরকার ক্ষমতায় থাকে সে দেশে কোন উন্নয়ন হয়না। কিন্তুু শেখ হাসিনার সরকার ক্ষমতায় এসে মাত্র নয় বছর সময়ে দেশে ব্যাপক উন্নয়ন করেছে এবং করছে , যা আপনারা নিজ চোখে দেখতে পাচ্ছেন।

শুক্রবার দুপুরে চরফ্যাসনের বিচ্ছিন্ন দ্বীপ ঢালচর ইউনিয়ন পরিষদের নবনির্মিত ভবনও বাজার সংস্কার কাজের উদ্বোধন এবং লাইট হাউজ ও কোস্টাল রেডিও ষ্টেশনের ভিত্তি প্রস্তর স্থাপন শেষে ঢালচর বাজার সংলগ্ন মাঠে নৌ-পরিবহন অধিদপ্তর আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, বর্তমান সরকার ক্ষমতায় এসে নদী সংস্কার করেছে। দেশে অসংখ্য বেড়ী বাঁধ নির্মানসহ নদী ভাঙ্গনের কবল থেকে রক্ষায় ব্লক স্থাপন করা হয়েছে। মন্ত্রী ঢারচরকে নদী ভাঙ্গনের কবল থেকে রক্ষায় প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে আশ্বস্থ্য করেন।

নৌ-পরিবহন মন্ত্রনালয়ের মহাপরিচালক সৈয়দ আরিফুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে স্থানীয় এমপি পরিবেশ ও বন উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বিশেষ অতিথির বক্তব্য রাখেন।

সমাবেশ শেষে বাল্য বিবাহের কুফল সম্পর্কে সচেতনতা মুলক বক্তব্য রাখেন, স্থানীয় উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মনোয়ার হোসেন।

 

হাসান পিন্টু

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি