LalmohanNews24.Com | logo

১৬ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ | ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

বিএনপি যত দাবী দাওয়া উত্থাপন করুক না কেন সে দাবী কখনো পূরন হবে না- বানিজ্যমন্ত্রী

বিএনপি যত দাবী দাওয়া উত্থাপন করুক না কেন সে দাবী কখনো পূরন হবে না- বানিজ্যমন্ত্রী

ভোলা প্রতিবেদকঃ বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপি স্বাধীনতা বিরোধী জামায়াত-শিবিরকে সাথে নিয়ে আন্দোলনের নামে ২০১৩ থেকে ২০১৫ সাল পর্যন্ত যে নৈরাজ্য, হরতাল অবরোধের নামে জ্বালাও পোড়াও করে নির্বাচন বানচালের চেষ্টা করেছে তারা আবার ক্ষমতায় আসার সুযোগ পেলে ২০০১ সালের চেয়েও আরো বেশী অন্যায়-অত্যাতার করবে। পরিস্থিতি আরো ভয়াবহ হবে।

 

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারী) দুপুরে ভোলা সদরের পশ্চিম ইলিশা ইউনিয়নে ইউনিয়ন আ’লীগের সদস্য সংগ্রহ সমাবেশে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ডিসেম্বর মাসে নির্বাচন হবে বলে ঘোষনা করেছে নির্বাচন কমিশন। সেই নির্বাচন হবে সংবিধান অনুযায়ী বর্তমান ক্ষমতাসীন দলের অধীনে। ক্ষমতসীন দল দৈনন্দিন কাজ করবে এবং নির্বাচন কমিশন নির্বাচন পরিচালনা করবে। এর বাইরে বিএনপি যত দাবী দাওয়া উত্থাপন করুন না কেন সে দাবী কখনো পূরন হবে না। কারন ক্ষমতাসীনর দলের অধিনে নির্বাচন কমিশনের তত্ত্বাবধানে একটি বাদ সুষ্ঠু ও নিরেপক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে। সেই নির্বাচনে বিএনপিকে অংশগ্রহন করে জাতীয় নির্বাচনকে অংশগ্রহনমূলক করারও আহব্বান জানান তিনি।

ইউনিয়ন আ’লীগের সভাপতি ছগির আহমেদ মাস্টারের সভাপতিত্বে বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মমিন টুলু, ১নং যুগ্ম সম্পাদক জহুরুল ইসলাম নকিব, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোশারেফ হোসেন, সাধারন সম্পাদক নজরুল ইসলাম গোলদার, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, ভাইস চেয়ারম্যান মো: ইউনুছ প্রমুখ উপস্থিত ছিলেন।

 

হাসান পিন্টু

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি