LalmohanNews24.Com | logo

৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ২০শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

বিএনপি-জামায়াত জোট শিক্ষার্থীদের হাতে অস্ত্র তুলে দিয়েছে- এমপি শাওন

বিএনপি-জামায়াত জোট শিক্ষার্থীদের হাতে অস্ত্র তুলে দিয়েছে- এমপি শাওন

মো: জসিম জনি ও হাসান পিন্টু ॥ ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, বিএনপি জামায়াত সরকার শিক্ষার্থীদের হাত থেকে কলম নিয়ে অস্ত্র তুলে দিয়েছিলো। তাদের আমলে দেশে লুটপাট হয়েছে। তারা এতিমের টাকা আত্মসাৎ করেছে। বিএনপি-জামায়াত জোট বিভিন্ন সংগঠনের নামে চাঁদাবাজী করেছে। স্কুল-কলেজ পড়–য়া ছাত্রীদের ইভটিজিং করেছিলো, তাদের ভয়ে ছাত্রীরা শিক্ষা প্রতিষ্ঠানে যেতে পারতো না। বিএনপি সরকারের আমলে সংখ্যালঘু নারীরা প্রতিদিনই ধর্ষণের শিকার হতো। লালমোহন তজুমদ্দিন আসনের সাবেক সংসদ সদস্য মেজর হাফিজ বিভিন্ন মন্ত্রনালয়ের দায়িত্বে থেকেও ভোলা-৩ আসনের কোনো উন্নয়ন করতে পারেনি। উন্নয়ন না করে তিনি লালমোহন-তজুমদ্দিনে সন্ত্রাসের তিলক এঁকে দিয়েছিলো। তাই এখন আর সাধারণ মানুষ কোনো সন্ত্রাসকে ক্ষমতায় দেখতে চায় না।

শনিবার সকাল ১০ টায় লালমোহন উপজেলার ফরাজগঞ্জ ইউনিয়নের ফজর আলী মাদ্রাসা মাঠে দ্বীপ উন্নয়ন সোসাইটির আয়োজনে মৌলিক স্বাক্ষরতা কর্মসূচি (৬৪ জেলা) নির্বাচিত ৬শত কেন্দ্র শিক্ষক/শিক্ষিাকাদের সাথে মতবিনিময় সভা ও নিয়োগপত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এমপি নূরুন্নবী চৌধুরী শাওন এসব কথা বলেন।

তিনি আরও বলেন, শেখ হাসিনা সরকার বাংলাদেশকে অতি দারিদ্রের হাত থেকে উন্নয়নশীল দেশে পরিণত করেছেন। বর্তমান সরকার শিক্ষা, বিদ্যুৎ ও নদী ভাঙ্গণ রোধে কাজ করে যাচ্ছেন। এই সরকারের আমলে শিক্ষকদের বেতন-ভাতা বৃদ্ধি করা হয়েছে। ধর্মীয় খাতেও বর্তমান সরকার অবদান রাখছে। শেখ হাসিনা সরকার মসজিদের ইমামদেরও বেতন দিচ্ছে। জননেত্রী শেখ হাসিনা খাদ্য ঘাটতির বাংলাদেশকে খাদ্যে উদ্ধৃত বাংলাদেশে পরিণত করেছেন।

দ্বীপ উন্নয়ন সোসাইটির নির্বাহী পরিচালক মো: ইউনুছ মিয়ার সঞ্চালনায় ও দ্বীপ উন্নয়ন সোসাইটির সভাপতি এবং বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি রাকিব হাসান সোহেলের সভাপত্বিতে এসময় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন, লালমোহন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, ভাইস চেয়ারম্যান ফখরুল আলম হাওলাদার, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দিদারুল ইসলাম অরুন, ফরাজগঞ্জ ইউপি চেয়ারম্যান আবুল বাশার সেলিম, ফজর আলী মাদ্রাসার সহ-সুপার মাও: মোস্তফা মিয়া।

এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাসুমা বেগম, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম বাদল, উপজেলা আওয়ামী লীগের সাংঘঠনিক সম্পাদক মাষ্টার আব্দুল হান্নান মিয়া, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ.ন.ম শাহ জামাল দুলাল, লালমোহন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: শাহজাহান মিয়া প্রমুখ।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি