LalmohanNews24.Com | logo

১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ | ২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

বাঙালীর সব অর্জন বঙ্গবন্ধু ও শেখ হাসিনার জন্য সম্ভব হয়েছে- এমপি শাওন

বাঙালীর সব অর্জন বঙ্গবন্ধু ও শেখ হাসিনার জন্য সম্ভব হয়েছে- এমপি শাওন

মোঃ জসিম জনি/শরীফ আল-আমিন।।

ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, বাঙালী জাতির সব অর্জন পিতা বঙ্গবন্ধুর ও তার সুযোগ্য কন্যা শেখ হাসিনার  হাত ধরে এসেছে। শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্থতা আজ শুধু বাংলাদেশের জন্য নয়, সারা বিশ্বের জন্যই  প্রয়োজন। বুধবার দুপুরে ভোলার তজুমদ্দিন উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগ আয়োজিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মবার্ষিকী উপলক্ষে স্বেচ্ছায় রক্তদান, চিত্র প্রর্দশনী, বৃক্ষ বিতরণ ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। এছাড়া উপজেলা ছাত্রলীগ আয়োজিত প্রধানমন্ত্রীর জন্মবার্ষিকী উপলক্ষে ফ্রি ওয়াই ফাই জোন উদ্বোধন ও রক্তদান কর্মসূচী পালিত হয়েছে।

এমপি নূরুন্নবী চৌধুরী শাওন আরও বলেন, শেখ হাসিনার বিচক্ষণ নেতৃত্ব এখন সারা বিশ্বে প্রশংসিত। তিনি এখন বিশ্ব দরবারে নারী নেতৃত্বে মডেল ও কিংবদন্তী নেত্রী। পিতা মুজিবের আর্দশ ধারণ করে দক্ষ নেতৃত্বে বিশ্ব দরবারে বাংলাদেশকে উন্নয়নশীল দেশে পরিচিত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি আরো বলেন, ইন্টারনেটের কারণে আজ আমরা প্রত্যান্ত গ্রামে বসে বিশ্বের সাথে যোগাযোগ করতে পারছি। বর্তমান প্রজন্ম আউটসোর্সিংয়ের মাধ্যমে ঘরে আয় করতে পারছে।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি ফখরুল আলম জাহাঙ্গীর, সম্পাদক ফজলুল হক দেওয়ান, ভাইস চেয়ারম্যান মহিউদ্দিন পোদ্দার, এমপি শাওনের  জৈষ্ঠ্য পুত্র ইশরাক চৌধুরী নাওয়াল, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি ইশতিয়াক হাসান, ছাত্রলীগ সভাপতি মোঃ রাসেল প্রমুখ।

বিকেলে এমপি শাওন শম্ভুপুর মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে তজুমদ্দিন শেখ রাসেল স্মৃতি গোল্ড কাপ ফুটবল টুর্ণামেন্ট এর ফাইনাল খেলার উদ্বোধন ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

 

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি