LalmohanNews24.Com | logo

১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

বাংলাদেশ জিতলে আমি বেশি আনন্দ পাই: ভারতীয় মন্ত্রী

মোঃ জসিম জনি মোঃ জসিম জনি

সম্পাদক ও প্রকাশক

প্রকাশিত : মার্চ ২৭, ২০১৮, ১৭:৩২

বিজ্ঞাপন

বাংলাদেশ জিতলে আমি বেশি আনন্দ পাই: ভারতীয় মন্ত্রী

বাংলাদেশ ক্রিকেটের প্রশংসায় পঞ্চমুখ পশ্চিমবঙ্গের ক্রেতা-সুরক্ষা দফতরের মন্ত্রী সাধন পাণ্ডে। তিনি বলেছেন, ক্রিকেটে বাংলাদেশ টিম যখন জেতে তখন আমি বেশি আনন্দ পাই।

৪৮তম স্বাধীনতা দিবস উপলক্ষে সোমবার রাতে কলকাতা একটি হোটেলে আয়োজিত সুধী সমাবেশে এইভাবেই বাংলাদেশের ক্রিকেট নিয়ে নিজের গর্বের কথা জানালেন মন্ত্রী সাধন পাণ্ডে।

তিনি বলেন, কোথায় ভারতের অর্থনীতি, আইপিএল, এতো টাকার ফোয়ারা- আর সেখানে একটা গরিব দেশের ছেলেরা নিজেদের তৈরি করে একটা ইন্টারন্যাশনাল প্লাটফর্মে খেলে আর খেলে জেতে; তখন আমি ব্যক্তিগতভাবে গর্বিত হই।

‘আমি আমার দেশের ছেলেদের চেয়ে গর্বিত হই যখন বাংলাদেশ জেতে। এটা মানসিকতা, এটা বাঙালির মানসিকতা। আমরা সবাই বাঙালি।’

সোমবারের এই সুধী সমাবেশে মন্ত্রীর বক্তব্য শুনে উপস্থিত সবাই করতালি দেন। এসময় সেখানে উপস্থিত ছিলেন কলকাতার বাংলাদেশ উপ-দূতাবাসের ডেপুটি হাইকমিশনার তৌফিক হাসান, পশ্চিমবঙ্গ সরকারের অতিরিক্ত মুখ্য সচিব আলাপন বন্দ্যোপাধ্যায় সহ কলকাতার বিশিষ্টজন ও বিদেশি কূটনীতিকরা।

বক্তব্যের শুরুতেই মন্ত্রী বলেন, একই কবির দু’টি অনবদ্য সৃষ্টি। দুই দেশের জাতীয় সঙ্গীত। পৃথিবীতে এমন বিরল দৃষ্টান্ত আর কোথাও আছে বলে আমার জানা নেই। একইসঙ্গে কলকাতায় ঐতিহাসিক ইন্দিরা- মুজিবের জনসভা ও মুক্তিযুদ্ধের স্মৃতিচারণও করেন তিনি।

হাসান পিন্টু

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি