LalmohanNews24.Com | logo

১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ | ২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

বাংলাদেশের মানুষ শান্তিপ্রিয়, ভ্রাতৃপ্রতিম বলেই সকল বাধা অতিক্রম করে এগিয়ে যাচ্ছে- এমপি শাওন

বাংলাদেশের মানুষ শান্তিপ্রিয়, ভ্রাতৃপ্রতিম বলেই সকল বাধা অতিক্রম করে এগিয়ে যাচ্ছে- এমপি শাওন

ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, সাম্প্রদায়িক সম্প্রীতির বাংলাদেশে আবহমান কাল থেকেই শান্তিপূর্ণভাবে শারদীয় দুর্গোৎসব পালিত হয়ে আসছে। এবছর করোনা ভাইরাসের সংক্রমণজনিত কারণে সরকারি নির্দেশনা ও জাতীয় পূজা উদযাপন পরিষদের ২৬ দফা নির্দেশনা প্রতিপালন সাপেক্ষে আসন্ন দুর্গোৎসব উদযাপন করতে হবে।

শনিবার (২৪ অক্টোবর) দুপুরে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে লালমোহন মদন মোহন ঠাকুর জিউ মন্দির আয়োজিত উপজেলার ১৮ পূজা মন্ডপে সরকারি অনুদান ও এমপি শাওনের পক্ষ থেকে নগদ টাকা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন।

এমপি শাওন বলেন, সবার আগে জীবন। জীবন রক্ষা করেই আমাদের সকল প্রকার কার্যক্রম বাস্তবায়ন করতে হবে। তিনি বলেন, ‘বাংলাদেশের মানুষ শান্তিপ্রিয়, ভ্রাতৃপ্রতিম। একে অপরের সঙ্গে মিলেমিশে চলে বলেই বাংলাদেশ সকল বাধা অতিক্রম করে এগিয়ে যাচ্ছে। বাংলাদেশের মানুষ সন্ত্রাসীদের আশ্রয়-প্রশ্রয় দেয়না।

আওয়ামী সরকারের আমলেই মানুষের জীবনমান উন্নয়ন হয় মন্তব্য করে এমপি শাওন আরো বলেন, বিশ্বব্যাপী প্রশংসিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়িত হলে দেশে কোনো কর্মহীন, গৃহহীন, খাদ্যহীন মানুষ থাকবে না। সরকারের সুব্যবস্থাপনার ফলেই মহামারীকালেও দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভ সর্বোচ্চ ৪০ বিলিয়ন ডলার হয়েছে উল্লেখ করেন এমপি শাওন।

এসময় শ্রী শ্রী মদন মোহন ঠাকুর জিউ মন্দিরের সভাপতি মনোরঞ্জন চন্দ জয়হীন্দ, সাধারণ সম্পাদক যুগল কৃষ্ণ কুন্ডু, সহসভাপতি কালিপদ দাস, শম্ভু কর্মকার, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক জয়ন্ত চন্দ পন্টি, শংকর মজুমদার, বিভিন্ন পূজা মন্ডপের সভাপতি ও সম্পাদকগণ উপস্থিত ছিলেন।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি