LalmohanNews24.Com | logo

১৬ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ | ৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

বরিশালে বাসদের মানববন্ধনে আওয়ামী লীগ নেতার হামলা

বিজ্ঞাপন

বরিশালে বাসদের মানববন্ধনে আওয়ামী লীগ নেতার হামলা

বরিশাল নগরীতে রাস্তা ও ড্রেন সংস্কারসহ জলাবদ্ধতা নিরসনের দাবিতে বাংলাদেশ সমাজতান্ত্রিক দলের (বাসদ) মানববন্ধনে হামলা চালিয়েছে মহানগর আওয়ামী লীগের এক নেতা ও সিটি কাউন্সিলরের বিরুদ্ধে। আজ সোমবার (১৪ জুন)  দুপুরে নগরীর রুপাতলী বাস টার্মিনাল এলাকায় এই হামলার ঘটনা ঘটে। বরিশাল জেলা বাসদের সদস্য সচিব ডা. মনীষা চক্রবর্তী হামলার বিষয়টি মুঠোফোনে সাংবাদিকদের নিশ্চিত করেন। এবং হামলায় তাদের কমপক্ষে ১০ কর্মী আহত হওয়ার খবর দিয়েছেন।

নেত্রী মনীষা বলেন, ‘রুপাতলী ও সাগরদী এলাকায় রাস্তা-ড্রেন সংস্কার ও জলাবদ্ধতা নিরসনের দাবিতে মানববন্ধনের আয়োজন করে বাসদ। মানববন্ধনের শুরুতে বরিশাল মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহিদুর রহমান মনির মোল্লা এবং তার আপন বড় ভাই ২৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সাইদুর রহমান জাকির মোল্লা আনুমানিক ১৫ জন সন্ত্রাসী নিয়ে মানববন্ধনে হামলা করাসহ ব্যানার ছিনিয়ে নেন। অতর্কিত এই হামলায় ছাত্র ফ্রন্টের সাইফুল ইসলাম ও শ্রমিক ফ্রন্টের শহিদুল ইসলামসহ ১০ জন আহত হয়েছেন।

এই ন্যাক্করজনক হামলার প্রতিবাদে আগামীকাল মঙ্গলবার (১৫ জুন) সকাল ১১টায় অশ্বিনী কুমার হল চত্বরে বিক্ষোভ কর্মসূচি ডেকেছে বাসদ। সমাবেশ শেষে বাসদ নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল বের করেন।

হামলার অভিযোগের বিষয়ে বরিশাল মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহিদুর রহমান মনির মোল্লা সাংবাদিকদের বলেন, ‘হামলার অভিযোগ পুরো মিথ্যা। তারা যে রাস্তা নিয়ে অভিযোগ করছে, সেই রাস্তার কাজ চলছে। এবং ‘কাউন্সিলর জাকির মোল্লা গিয়ে বলছেন, এই রাস্তারতো কাজ চলতেছে, অভিযোগ কেন করছেন। এতটুকু ব্যতিত আর কোনো কিছু হয়নি।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি