LalmohanNews24.Com | logo

১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতায় লালমোহন হা-মীমের ৬ শিক্ষার্থীর কৃতিত্ব

মোঃ জসিম জনি মোঃ জসিম জনি

সম্পাদক ও প্রকাশক

প্রকাশিত : এপ্রিল ১৮, ২০২২, ১৭:৫৮

বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতায় লালমোহন হা-মীমের ৬ শিক্ষার্থীর কৃতিত্ব

বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা ২০২২ লালমোহন উপজেলা পর্যায়ে অংশগ্রহণ করে ১২টি পুরষ্কারের মধ্যে ৬টি পুরষ্কার (১ম স্থান) অর্জন করেছে লালমোহন হা-মীম রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীরা। সোমবার লালমোহন উপজেলা পরিষদ মিলনায়তনে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

উপজেলা প্রশাসন ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে সনদপত্র ও নগদ অর্থ তুলে দেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহী অফিসার পল্লব কুমার হাজরা, উপজেলা ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, মাধ্যমিক শিক্ষা অফিসার মো. রফিকুল ইসলাম, একাডেমিক সুপার ভাইজার মদন মোহন মন্ডল।

প্রতিযোগিতায় ‘ক’ গ্রুপে (৬ষ্ঠ থেকে ৮ম শ্রেণি পর্যন্ত) বিজ্ঞান বিষয়ে লালমোহন হা-মীম রেসি: স্কুল এন্ড কলেজের বিজয়ী হয় সাইমুন সাকা ইরা (৮ম শ্রেণি)। ‘খ’ গ্রুপে (নবম-দশম শ্রেণি পর্যন্ত) গণিত ও কম্পিউটার বিষয়ে বিজয়ী হয় মো: নাজমুল হাসান জনি (১০ম শ্রেণি)। বাংলাদেশ স্টাডিজ ও মুক্তিযুদ্ধ বিষয়ে বিজয়ী হয় মোহাম্মদ জুনায়েদ (১০ম শ্রেণি)। ‘গ’ গ্রুপে (একাদশ-দ্বাদশ শ্রেণি) গণিত ও কম্পিউটার বিষয়ে বিজয়ী হয় আফরিন জাহান তানহা (দ্বাদশ শ্রেণি)। বাংলাদেশ স্টাডিজ ও মুক্তিযুদ্ধ বিষয়ে বিজয়ী হয় মো: শফিকুর রহমান ফারদিন (দ্বাদশ শ্রেণি)। বিজ্ঞান বিষয়ে বিজয়ী হয় নবাব আমির হামজা (একাদশ শ্রেণি)।

প্রতিবছরের ন্যায় এবারো সারা দেশে সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এবছর জাতির পিতার নামে ‘বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা’ নামকরণ করা হয়। প্রতিযোগিতায় উপজেলা পর্যায়ে বিজয়ীরা ২৪ এপ্রিল ভোলা জেলা পর্যায়ে প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

  • সম্পাদক ও প্রকাশক:

    মোঃ জসিম জনি

    মোবাইল: 01712740138
  • নির্বাহী সম্পাদক: হাসান পিন্টু
  • মোবাইলঃ০১৭৯০৩৬৯৮০৫
  • বার্তা সম্পাদক: মো. মনজুর রহমান