LalmohanNews24.Com | logo

১৯শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ | ৩রা আগস্ট, ২০২০ ইং

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও মুজিববর্ষ উপলক্ষে লালমোহন উপজেলা ভূমি অফিসের উদ্যোগে বৃক্ষ রোপণ

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও মুজিববর্ষ উপলক্ষে লালমোহন উপজেলা ভূমি অফিসের উদ্যোগে বৃক্ষ রোপণ

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মুজিববর্ষ উপলক্ষে ভোলা জেলার  লালমোহন  উপজেলা ভূমি অফিসের উদ্যোগে উপজেলার বিভিন্ন ইউনিয়ন ভূমি অফিস প্রাঙ্গণে বৃক্ষ রোপন কর্মসূচি পালন করা হয়েছে। করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে ২২ জুলাই ২০২০ বুধবার এ কর্মসূচি পালন করা হয়। “মুজিববর্ষের আহ্বান, লাগাই গাছ বাড়াই বন” এ প্রতিপাদ্যকে সামনে রেখে সারাদেশে এক কোটি বৃক্ষের চারা রোপণ কর্মসূচির অংশ হিসেবে এ কর্মসূচি পালিত হয়।

বৃক্ষ রোপন কর্মসূচিতে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল বিভাগের মূল এবং খুলনা বিভাগের অতিরিক্ত দায়িত্বে নিয়োজিত উপ-ভূমি সংস্কার কমিশনার তরফদার মোঃ আক্তার জামীল। এসময় তার সাথে লালমোহন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভূমি) এর অতিরিক্ত দায়িত্বে নিয়োজিত হাবিবুল হাসান রুমি উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, লালমোহন উপজেলা ভূমি অফিস, লালমোহন পৌর ইউনিয়ন ভূমি অফিস এবং লর্ড হার্ডিঞ্জ ইউনিয়ন ভূমি অফিস চত্বরে জাতীয় ফল কাঠাল, পেয়ারা, কামরাঙ্গা, অর্জুনসহ বিভিন্ন ফলদ ও ঔষধি বৃক্ষের চারা রোপন করা হয়।  এ সময় প্রধান অতিথি ডিএলআরসি জামীল রোপিত বৃক্ষসমূহের যথাযথ পরিচর্যার জন্য সংশ্লিষ্টদের নির্দেশনা দেন।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি