LalmohanNews24.Com | logo

২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ | ১২ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

ফের বিয়ে করতে পারেন হৃত্বিক-সুজান!

ফের বিয়ে করতে পারেন হৃত্বিক-সুজান!

২০১৪ সালে একে অপরের থেকে সরে আসেন বলিউড সুপারস্টার হৃত্বিক রোশন ও সুজান খান। বিবাহ বিচ্ছেদ করে তাঁরা। তবে সময় গড়িয়ে গেলেও একে অপরের থেকে আলাদা হতে পারেননি দুজনে। যখনই কাজের বাইরে ছুটি পেয়েছেন, দুই ছেলেকে ছুটি কাটানোর অছিলায় একে অপরের সঙ্গে দেখা করেছেন।

কঙ্গনার সঙ্গে হৃত্বিকের তীব্র বাদানুবাদের সময়ও প্রাক্তন স্বামী হৃত্বিক সম্পর্কে একটাও বাজে কথা বলেননি সুজান। বরং বরাবরই হৃত্বিকের পাশে দাঁড়িয়েছেন।

বিবাহ বিচ্ছেদের পরও একাধিক পার্টিতে একসঙ্গে দেখা গিয়েছে হৃত্বিক রোশনকে। সেটা পর্যন্ত ঠিক ছিল। তবে বর্তমানে টিনসেলটাউনে জোর খবর, ফের বিয়ে করতে পারেন হৃত্বিক রোশন ও সুজান খান। সংবাদসংস্থা ডেকান ক্রনিক্যালসের কাছে এই খবরই ফাঁস করেছেন কাছের এক ব্যক্তি।

এক কাছের বন্ধু নাকি বলেছেন, হৃত্বিক ও সুজান এই বিষয়টি ভেবে দেখছে। সম্পর্কের ধূসর জায়গাগুলি নিয়ে ভাবতে উদ্যোগী হয়েছেন দুজনেই। সেটাকেই ফের একবার নাড়াচাড়া করে দেখবেন দুজনে।

রোশন পরিবারের সঙ্গে যোগাযোগ করা হলে এই বিষয়ে স্পষ্ট জানিয়ে দেওয়া হয়েছে যে, যা হওয়ার হয়ে গেছে। দুজনে ফের একবার এক হতে পারেন, এটা ভাবাটাও বোকামি। সন্তানের স্বার্থেই যতটুকু প্রয়োজন দুজনের কথা রয়েছে। সেজন্য তাঁরা সম্পর্ক তৈরি করছেন এমনটা ভাবা বাতুলতা ছাড়া আর কিছু নয়। ইন্টারনেট

 

হাসান পিন্টু

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

  • সম্পাদক ও প্রকাশক:

    মোঃ জসিম জনি

    মোবাইল: 01712740138
  • নির্বাহী সম্পাদক: হাসান পিন্টু
  • মোবাইলঃ০১৭৯০৩৬৯৮০৫
  • বার্তা সম্পাদক: মো. মনজুর রহমান