LalmohanNews24.Com | logo

১৩ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ২৮শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

প্রিজন ভ্যান ভেঙে নেতাদের ‘ছিনিয়ে’ নিতে এসেও বিএনপি কর্মীদের সেলফি!

বিজ্ঞাপন

প্রিজন ভ্যান ভেঙে নেতাদের ‘ছিনিয়ে’ নিতে এসেও বিএনপি কর্মীদের সেলফি!

তথ্যপ্রযুক্তি হালের অন্যতম ক্রেজ সেলফি বা শুদ্ধ বাংলায় নিজস্বী। মাঝে মাঝে এই সেলফিই কারো কারো জীবনে ডেকে এনেছে অনাকাঙ্খিত ঘটনা, এমনকি মৃত্যুর মতোও ঘটনা। আবার মাঝে মাঝে হাস্যকর কাণ্ডও বিশ্বব্যাপী ঘটতে দেখা গেছে।

 

গতকালের ঘটনা, মঙ্গলবার বিকালে ঢাকার হাইকোর্ট সংলগ্ন মাজার গেটের সামনে পুলিশের প্রিজন ভ্যান ভেঙে তিন নেতাকে ছিনিয়ে নেয় বিএনপি কর্মীরা। সেখানে হাতাহাতি-ধ্বস্তাধস্তির মতো ঘটনাও ঘটতে দেখা যায়। এসময় বিএনপির এক কর্মীর তোলা সেলফি অতীতের সব সেলফিকে যেন হার মানিয়েছে।

এ সেলফি দেখে অনেকে এটিকে কোনো সিনেমার দৃশ্য ভেবে বসতে পারেন। পুলিশের প্রিজনভ্যানে আঘাত করছেন কয়েকজন, এর ফাঁকে প্রিজনভ্যান ধরে নায়কোচিত ভঙ্গিতে সেলফি তোলেন বিএনপির ওই কর্মী। যেন কোনো অ্যাকশন সিনেমার শুটিংয়ের দৃশ্য!

এদিন বিকালে জাতীয় প্রেসক্লাবসংলগ্ন কদম ফোয়ারা মোড়ে আচমকা পুলিশভ্যানে হামলা চালিয়ে আসামি ছিনতাইয়ের ঘটনা ঘটে। বিকাল ৩টা ৪০ থেকে ৩টা ৪৫ মিনিট- এই পাঁচ মিনিটে এ হামলা চালিয়ে আসামি ছিনতাই করা হয়।

তবে মজার ব্যাপার হচ্ছে- আসামি ছিনতাই শেষে হামলাকারীদের সেলফি তোলার হিড়িক দেখে মনে হয়েছে যেন তারা পিকনিক করতে এসেছে। এ ছবি পরে মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অনেকে শেয়ার দেন এ ছবি। শেয়ারের পাশাপাশি নিত্য নতুন মন্তব্যের সাথে বেগবান হচ্ছে সেটি।

এদিকে প্রিজন ভ্যান এবং অস্ত্র ভাঙচুর করে বিএনপির নেতাদের যারা ছিনিয়ে নিয়ে গিয়েছে তাদেরকে চেনেন না বলে বুধবার এক সংবাদ সম্মেলনে দাবি করেছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বিএনপি-কর্মী পরিচয়ে অনুপ্রবেশকারীরা এই ধরনের ঘটনা ঘটিয়েছে বলে দাবি করেছেন তিনি।

ফখরুল বলেন, ‘মঙ্গলবার যে ঘটনা ঘটেছে তা বিভিন্ন গণমাধ্যমেও এসেছে। আমরা নিজেরাই এই ছেলেদেরকে চিনতে পারছি না। আমরা আশঙ্কা করছি অনুপ্রবেশকারীরা এ ধরনের ঘটনা ঘটিয়েছে।’

বিএনপি মহাসচিব বলেন, ‘আমরা শান্তিপূর্ণভাবে যে প্রতিবাদ জানাচ্ছি, রাজনৈতিক কার্যক্রম পরিচালনার চেষ্টা করছি। সরকার উদ্দেশ্যপ্রণোদিতভাবেই পরিবেশ নষ্ট করার জন্য কাজ করছে।’

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি