LalmohanNews24.Com | logo

৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

প্রতিদিন শতাধিক অভুক্ত কুকুরকে খাবার দিবেন এমপি শাওন

প্রতিদিন শতাধিক অভুক্ত কুকুরকে খাবার দিবেন এমপি শাওন

ভোলার লালমোহন ও তজুমদ্দিনে ২৫ হাজার কর্মহীন দরিদ্র মানুষকে খাদ্যসামগ্রী বিতরণের পাশাপাশি পৌরশহরে অভুক্ত শতাধিক কুকুর বাঁচিয়ে রাখার লক্ষ্যে প্রতিদিন খাদ্যসামগ্রী দিয়ে ব্যতিক্রমী কার্যক্রম চালু রেখেছেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন। বৃহস্পতিবার দুপুরে লালমোহন সজিব ওয়াজেদ ডিজিটাল পার্কে থাকা এসব কুকুরকে খাবার দেওয়া হয়। বেওয়ারিশ এসব কুকুর সাধারণত লালমোহন পৌরশহরের বিভিন্ন হোটেল-রেস্তুরার উচ্ছিষ্ট খাবার খেয়ে বেঁচে থাকে।
কিন্তু করোনাভাইরাসের কারণে চলমান লকডাউনের জন্য লালমোহন পৌর শহরের হোটেল-রেস্তোরা বন্ধ রয়েছে। ফলে কুকুরগুলো অভুক্ত অবস্থায় রয়েছে। এর পরিপ্রেক্ষিতে ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন নিজেই প্রতিদিন এদের খাবারের ব্যবস্থা করে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন। উল্লেখ্য, এমপি নূরুন্নবী চৌধুরী শাওন (২ এপ্রিল) থেকে করোনা ভাইরাসের কারণে লালমোহন ও তজুমদ্দিন উপজেলার কর্মহীন পরিবারে পাশে থেকে প্রতিনিয়ত খাদ্য সামগ্রী বিতরণ করে যাচ্ছেন।
ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন বলেন, করোনা সংক্রমণ মোকাবিলায় প্রধানমন্ত্রীর ঘোষিত ৩১ দফা নির্দেশনা সবাইকে মেনে নিজ নিজ ঘরে থাকা এবং সামাজিক ও শারীরিক দূরত্ব বজায় রাখার আহ্বান জানান। এছাড়া তিনি তার নির্বাচনী এলাকার সকল গৃহহীন ও অসহায় মানুষের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়ে যাচ্ছেন।
লালমোহননিউজ/ এইচ.পি

 

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি