LalmohanNews24.Com | logo

৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

প্রতিদিন গোমূত্র পান করায় করোনা হয়নি এই এমপির!

প্রতিদিন গোমূত্র পান করায় করোনা হয়নি এই এমপির!

গরুর দুধে সোনা থাকার কথা বলেছিলেন এক বিজেপি নেতা। এনিয়ে বিতর্ক কিছু কম হয়নি। এবার সেই দেশি গরুর মূত্র পান করে করোনা সংকট থেকে মুক্তির দাওয়াই দিলেন বিজেপি সাংসদ প্রজ্ঞা ঠাকুর।

সম্প্রতি একটি অনুষ্ঠানে তিনি বলেন, ‘’দেশি গরুর গোমূত্র যদি আমরা খাই তবে এতে আমাদের ফুসফুসের সংক্রমণ ভালো হয় যাবে। আমি গোমূত্র রোজ খাই। এতে আমি করোনা থেকে দূরে থাকি।প্রার্থনা করি আপনারা জীবন রক্ষা করুন। গোমূত্র আমাদের ক্ষেত্রে জীবনদায়ী হতে পারে।’ ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস এখবর জানিয়েছে।

সব সময় গেরুয়া পোশাক পরে নিজেকে সাধু দাবি করা প্রজ্ঞা ঠাকুর বলেছেন, গোমূত্র জীবনদায়ী। এর একাধিক গুণ রয়েছে। করোনা সংক্রমণও রুখে দিতে পারে গোমূত্র’।

এর আগে প্রজ্ঞা ঠাকুর দাবি করেছিলেন, ‘গোমূত্র পান করলে ক্যানসারও সেরে যায়।’

গত বছর অসুস্থ হয়ে পড়েছিলেন এই বিজেপি এমপি। তাকে দিল্লির একটি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। শরীরে করোনার উপসর্গও ছিল। তবে পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসে।

উল্লেখ্য, কয়েক বছর আগে প্রজ্ঞা ঠাকুর দাবি করেছিলেন, দু’টি গোজাত দ্রব্যের সঙ্গে গোমূত্র মিশিয়ে পান করেন। আর তাতেই তার ক্যানসার নিরাময় হয়েছে।

তবে এই প্রথম নয়। প্রজ্ঞা ঠাকুরের আগে একাধিক বিজেপি সাংসদ, বিধায়কের কণ্ঠেও এই কথা শোনা গিয়েছে। সম্প্রতি উত্তরপ্রদেশের বালিয়া জেলার বইরিয়ার আরেক বিজেপি বিধায়ক সুরেন্দ্র সিংয়ের একটি ভিডিও ভাইরাল হয়। সেই ভিডিওতে ওই বিধায়ককে গোমূত্র পান করতে দেখা গিয়েছে। ভিডিওতে তিনি বলেছেন সুস্থ থাকতে কীভাবে গোমূত্র পান করতে হবে।

সুরেন্দ্রের দাবি, গোমূত্র কোভিড-১৯ সংক্রমণ রুখতে সক্ষম। দিনে ১৮ ঘণ্টা কাজ করার পরও তিনি নাকি ওই গোমূত্র পান করেই সুস্থ রয়েছেন।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি