LalmohanNews24.Com | logo

১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ | ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

প্রকাশ্যে তলোয়ার দিয়ে নারীর শিরশ্ছেদ!

প্রকাশ্যে তলোয়ার দিয়ে নারীর শিরশ্ছেদ!

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় দিনেদুপুরে নিজের সাবেক বান্ধবীকে তলোয়ার দিয়ে শিরশ্ছেদ করে হত্যা করেছেন এক যুবক।বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) অঙ্গরাজ্যটির বে এরিয়া নেইবারহুডে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, হত্যাকারী ব্যক্তি কারিনা ক্যাস্ট্রো নামের ওই নারীকে বাড়ির বাইরে বের করে এনে প্রকাশ্যে শিরচ্ছেদ করেছে।

জানা যায়, হত্যাকাণ্ডের সময় ওই নারীর সন্তানরা ঘরের ভেতর অবস্থান করছিল। ফলে তারা এ হত্যাকাণ্ডের সাক্ষী ছিল না।

পুলিশ জানিয়েছে, হত্যাকারী ব্যক্তির নাম হোসে সোলানো ল্যান্ডেটা (৩৩)। এরই মধ্যে ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। তবে হত্যায় ব্যবহৃত তলোয়ারের সন্ধান পাওয়া যায়নি।

পুলিশ জানিয়েছে, কারিনার তিন সন্তান রয়েছে। তিনি হত্যাকারীর সাবেক বান্ধবী বলেও নিশ্চিত করেছে পুলিশ।

স্থানীয় কাউন্টি শেরিফের পক্ষ থেকে জানানো হয়, বৃহস্পতিবার দুপুর আনুমানিক ১২টার দিকে ঘটনাস্থলে উপস্থিত ব্যক্তিদের ফোন পেয়ে সেখানে উপস্থিত হয় পুলিশ সদস্যরা। ঘটনাস্থলে পৌঁছানোর পর তারা ওই নারীর মরদেহ দেখতে পান। কিছুক্ষণ পর হত্যাকারী ঘটনাস্থলে আবার ফিরে এলে তাকে গ্রেফতার করে পুলিশ।

স্থানীয় পুলিশের এক কর্মকর্তা জানান, কারিনা ও তার হত্যাকারী ল্যান্ডেটা অনেক আগে থেকেই পরিচিত। তাদের মধ্যে পারিবারিক সহিংসতার ইতিহাস ছিল। কিছুদিন আগে আদালতের মাধ্যমে ওই যুবককে তার বিরুদ্ধে একটি নিষেধাজ্ঞার আদেশ দেওয়া হয়েছিল।

এ হত্যাকাণ্ডকে একটি বিচ্ছিন্ন ঘটনা হিসেবে আখ্যা দিয়েছে পুলিশ। তারা জানিয়েছে, এ ঘটনার পর স্থানীয় কমিউনিটির বিপদের কোনো আশঙ্কা নেই।

ওই নারীর পরিবার বলছে, ল্যান্ডেটার সিজোফ্রেনিক এবং মাদকাসক্তির ইতিহাস রয়েছে। যার কারণে ওই নারীকে ল্যান্ডেটার কাছ থেকে দূরে থাকার জন্য সতর্ক করা হয়েছিল।

সূত্র: দ্য ইন্ডিপেন্ডেন্ট

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

  • সম্পাদক ও প্রকাশক:

    মোঃ জসিম জনি

    মোবাইল: 01712740138
  • নির্বাহী সম্পাদক: হাসান পিন্টু
  • মোবাইলঃ০১৭৯০৩৬৯৮০৫
  • বার্তা সম্পাদক: মো. মনজুর রহমান