LalmohanNews24.Com | logo

৭ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ | ২২শে সেপ্টেম্বর, ২০১৯ ইং

নোয়াখালীতে এক পিস চায়ের কাপের মালিকানা নিয়ে মারামারি!

নোয়াখালীতে এক পিস চায়ের কাপের মালিকানা নিয়ে মারামারি!

এক পিস চায়ের কাপের মালিকানা নিয়ে মারামারি, ছুরিকাঘাত আর মাথা ফাটানোর মতো ঘটনা ঘটেছে। গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১১টায় নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরএলাহী ইউনিয়নের গাংচিল বাজারের জিরো পয়েন্ট এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় দুইজন ব্যক্তি আহত হন।

প্রত্যক্ষদর্শীরা জানান, একটি চা কাপের মালিকানা নিয়ে গাংচিল বাজারের দুই চা দোকানদার ইউছুপ (২৪) ও সেলিমের (২৮) মধ্যে তুমুল ঝগড়া বাঁধে।

পরবর্তীতে একদিকে ইউছুপের ছোট ভাই সুমন (২২) আরেকদিকে সেলিমের বড় ভাই আলাউদ্দিন (৩০) ও ছোট ভাই আলমগীর (২৫) ঝগড়ায় যোগ দেয়। ঝগড়ার এক পর্যায়ে সেলিমের বড় ভাই আলাউদ্দিন ইউছুপকে লাঠি দিয়ে আঘাত করলে ইউছুপের মাথা ফেটে যায়। এ সময় ইউছুপের ছোট ভাই সুমন ছুরি নিয়ে এসে চা দোকানদার সেলিমের ছোট ভাই আলমগীরকে হাতে ও পেটে ছুরি দিয়ে আঘাত করে আহত করে।

স্থানীয়দের সহযোগিতায় গুরুতর আহত অবস্থায় আলমগীরকে (২৫) উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

নোয়াখালী সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. আজিম জানান, আলমগীর (২৫) নামে একজন ছুরিকাঘাত অবস্থায় হাসপাতালে ভর্তি হয়েছে। তার বাড়ি কোম্পানীগঞ্জের গাংচিলে।

এ বিষয়ে কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় এখনো কেউ মামলা করেনি। মামলা করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি