LalmohanNews24.Com | logo

১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

নুরুল আমিন চরফ্যাশন কারামাতিয়া কামিল মাদ্রাসার নয়া অধ্যক্ষ,এমপি জ্যাকবকে বিভিন্ন মহলের অভিনন্দন

নুরুল আমিন চরফ্যাশন কারামাতিয়া কামিল মাদ্রাসার নয়া অধ্যক্ষ,এমপি জ্যাকবকে বিভিন্ন মহলের অভিনন্দন

চরফ্যাশন কারামাতিয়া কামিল (এমএ) মাদরাসার অধ্যক্ষ পদে নিয়োগ পেয়েছেন মাওলানা মুঃ নুরুল আমিন। ১৩নভেম্বর অতিরিক্ত জেলা প্রশাসক কার্যালয়ে অনুষ্ঠিত সাক্ষাৎকার বোর্ডের সিদ্ধান্তে বৃহস্পতিবার (১৮নভেম্বর) মাদ্রাসা গভনিং বডির সভাপতি অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব, শিক্ষা ও আইসিটি) মো.মামুন আল ফারুক নুরুল আমিনের হাতে অধ্যক্ষের নিয়োগ পত্র তুলে দেন। নিয়োগপত্রে তাকে আগামী এক সপ্তাহের মধ্যে এ পদে যোগদানের জন্য বলা হয়েছে। নয়া অধ্যক্ষ মাওলানা মুঃ নুরুল আমিন এসব তথ্য নিশ্চিত করেছেন। নয়া অধ্যক্ষ নুরুল আমিন ১৯৯৮সনে অত্র মাদ্রাসায় প্রভাষক হিসেবে যোগদান করে ২০১০সন থেকে সহকারি অধ্যাপক হিসেবে পদোন্নতি পেয়ে কর্মরত ছিলেন।


অধ্যক্ষ পদে নিয়োগ পাওয়ায় মাওলানা নুরুল আমিন স্থানীয় সংসদ সদস্য যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি’র প্রতি কৃতজ্ঞতা ও অভিনন্দন জানিয়েছেন।
এদিকে এ পদে নিয়োগ পাওয়ায় নয়া অধ্যক্ষ মাওলানা মুঃ নুরুল আমিনকে অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন চরফ্যাশন উপজেলা শাখার সভাপতি মাও.মাঈনুদ্দিন এবং সাধারণ সম্পাদক কামরুজ্জামানসহ কার্যকরী কমিটির সদস্যরা। পাশাপাশি মাদ্রাসাটির অধ্যক্ষ পদে দক্ষ এবং অভিজ্ঞ শিক্ষক নিয়োগে সহায়তার জন্য জমিয়ত নেতৃবৃন্দ স্থানীয় এমপি, সাবেক উপমন্ত্রী, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। স্বাধীনতা শিক্ষক পরিষদ,স্বাধীনতা মাদ্রাসা শিক্ষক পরিষদ, স্বতন্ত্র এবতেদায়ী মাদ্রাসা শিক্ষক পরিষদ, জাতীয় ইমাম সমিতি চরফ্যাশন উপজেলা শাখার নেতৃবৃন্দরা ও এমপি জ্যাকবকে অভিনন্দন জানিয়েছেন। এছাড়াও নয়া অধ্যক্ষকে অভিনন্দন জানিয়েছেন অত্র মাদ্রাসার শিক্ষার্থী , সহকর্মী এবং শুভাকাঙ্খীরা।
মাওলানা নুরুল আমিন শিক্ষকতার পাশাপাশি সাংবাদিকতায় নিজকে নিয়োজিত রেখে জনকল্যানে কাজ করছেন। তার পিতা মাওলানা নুরুল ইসলাম ১৯৬২সন থেকে ২০০০সন পর্যন্ত সুনামের সহিত মাদ্রাসাটির অধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন শেষে অবসর গেছেন।
অধ্যক্ষ মাওলানা নুরুল আমিন জানান, পিতার মতো তিনিও প্রতিষ্ঠান এবং শিক্ষার মান উন্নয়নে কাজ করবেন। একাজে তিনি স্থানীয় এমপি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব, শিক্ষার্থী অভিভাবক, শিক্ষক এবং সংবাদকর্মীদের সহযোগীতা কামনা করেছেন।
মাওলানা নুরুল আমিন জানান, ২১নভেম্বর তিনি অধ্যক্ষ পদে যোগদান করবেন।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি