LalmohanNews24.Com | logo

৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

নিখোঁজ ব্যক্তি নিজেই খুঁজছেন নিজেকে

নিখোঁজ ব্যক্তি নিজেই খুঁজছেন নিজেকে

উদ্ধারকারী দলের সঙ্গে মিলে নিজেকে নিজেই কয়েক ঘণ্টা ধরে খুঁজে বেড়িয়েছেন তুরস্কের এক ব্যক্তি। সম্প্রতি দেশটির বুরসা প্রদেশে এ ঘটনা ঘটে। স্থানীয় গণমাধ্যমের বরাত দিয়ে এ খবর দিয়েছে বিবিসি।

খবরে বলা হয়, মঙ্গলবার সন্ধ্যায় বন্ধুদের সঙ্গে মদ পান করে বনে ঘুরতে যান ৫০ বছর বয়সী বেহান মুটলু। কিন্তু সেখান থেকে ফিরে আসতে ব্যর্থ হন। তার সন্ধান না পেয়ে তার স্ত্রী ও বন্ধুরা স্থানীয় কর্তৃপক্ষকে এ ব্যাপারে সতর্ক করেন। এরপর তাকে খুঁজতে বের হয় উদ্ধারকারীদের দল।

উদ্ধারকারীদের দলটি যখন তাকে খুঁজে বেড়াচ্ছিল তখন আকস্মিকভাবে তাদের সাথে দেখা হয় মুটলুর। তাদের সঙ্গে মিলে ‘নিখোঁজ ব্যক্তিকে’ খোঁজার সিদ্ধান্ত নেন তিনিও। কিন্তু এক পর্যায়ে দলটির ভেতর থেকে তার নাম ধরে ডাকা শুরু হয়। তিনি উত্তর দেন: আমি এখানে।

এ অবস্থায় এক উদ্ধারকারী তার বক্তব্য নেওয়ার জন্য তাকে একপাশে নিয়ে যায়। এ সময় ওই উদ্ধারকারীকে পুলিশ ভেবে বসেন তিনি। ৫০ বছর বয়সী মুটলু বলেন, ‘আমাকে বেশি কড়া সাজা দেবেন না অফিসার। আমার বাবা আমায় মেরে ফেলবে।’ এ ঘটনার জন্য তাকে জরিমানা করা হয়েছে কিনা তা জানা যায়নি। তবে পুলিশ তাকে বাড়িতে পৌঁছে দিয়ে এসেছে। -এইচপি

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি