LalmohanNews24.Com | logo

৯ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ | ২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

নানান আয়োজনে “হিউম্যান ব্লাড ফাইটার্স অর্গানাইজেশন” এর প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মোঃ জসিম জনি মোঃ জসিম জনি

সম্পাদক ও প্রকাশক

প্রকাশিত : মার্চ ১৯, ২০১৮, ২২:৩৯

নানান আয়োজনে “হিউম্যান ব্লাড ফাইটার্স অর্গানাইজেশন” এর প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মোঃ মাছুম বিল্লাহ ॥ নানান আয়োজনে ভোলার স্বেচ্ছাসেবী সংগঠন হিউম্যান ব্লাড ফাইটার্স অর্গানাইজেশনের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।
সংগঠনের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে রবিবার সারা দিনব্যাপী বিনামূল্যে রক্তের গ্রুফ নির্ণয় করা হয়, সুবিধা বঞ্চিত তিন শতাদিক শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে শিক্ষা উপকরন বিতরন,৭০ জন গরির রিক্সা চালকদের মাঝে খাবার বিতরন করা হয়।
রবিবার বিকাল ৫ টায় ভোলা সরকারী মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে হিউম্যান ব্লাড ফাইটার্স অর্গানাইজেশনের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা ও পুনর্মিলনী আয়োজন করা হয় ।
হিউম্যান ব্লাড ফাইটার্স অর্গানাইজেশনের প্রচার সম্পাদক আদিত্য শর্মা তার বক্তব্যতে বলেন, আমাদেও মূল লক্ষ হলো সারা বাংলাদেশে না পারি অন্তত ভোলা জেলার প্রতিটা ঘরে যেনো একজন করে রক্তদাতা থাকে সেই প্রচেস্টা চালানো, জানিনা কতটুকু সম্বব হবে তারপরও আমরা আমরা আমাদের সার্ধমতো চেস্টা করবো।
এসময় , মানবিক কাজে বিশেষ অবদান রাখার জন্য,লালমোহন গজারিয়ার স্বেচ্ছাসেবী সংগঠন শঙ্খচিল,রক্তদানের অপেক্ষায় ভোলা বাংলাদেশ, ভোলা সদর হাসপাতালের প্যাথলজিস্ট মেহেদী হাসান, হেল্প এন্ড কেয়ার ও ভোলা ব্লাড ডোনার্স-কে সম্মাননা স্বারক প্রদান করা হয়।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি