LalmohanNews24.Com | logo

৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

নাজিম উদ্দিনকে শেষ বিদায় জানাতে গ্রামের বাড়িতে হাজারও মানুষের ঢল

নাজিম উদ্দিনকে শেষ বিদায় জানাতে গ্রামের বাড়িতে হাজারও মানুষের ঢল

হাসান পিন্টু, লালমোহননিউজ টোয়েন্টিফোর ডটকম: ঢাকায় মেয়র হানিফ ফ্লাই-ওভারে ঘাতক বাসের চাপায় নিহত দৈনিক “ ঢাকা ট্রিবিউন” এর বিজ্ঞাপন কর্মকর্তা ও ঢাকাস্থ লালমোহন ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মো. নাজিম উদ্দিনের লাশ বৃহস্পতিবার বিকালে ঢাকা বিশ্ব বিদ্যালয়ের প্রাঙ্গনে প্রথম জানাযা শেষে লঞ্চ যোগে শুক্রবার সকালে নিয়ে আসা হয় তার গ্রামের বাড়ি ভোলার লালমোহন উপজেলার পৌরসভার ১১ নং ওয়ার্ডে।

সকাল থেকে তাকে শেষ বারে মত একবার দেখতে ভীড় করে শত শত মানুষ। শুক্রবার বেলা ১১ টার দিকে আত্মীয়-স্বজন ও বন্ধু-বান্ধবের শেষ দেখার পরে ৭০ নং দক্ষিণ বালুর চর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে দ্বিতীয় নামাযে জানাযা শেষে তাকে দাফন করা হয় পারিবারিক কবরস্থানে। তার মৃত্যুতে পুরো উপজেলায় শোকের ছাঁয়া নেমে আসে। মৃত্যুর ৩ দিন আগে তার নূর নামের একজন কন্যা সন্তান জন্ম নেয়, এর আগে তার ৯ বছর বয়সের মুন নামের আরেকজন কন্যা সন্তান রয়েছে।

সদা হাস্যজ্বল এই মানুষটির মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন। এমপি শাওন ঢাকা বিশ্ব বিদ্যালয় জামে মসজিদ প্রাঙ্গনে নাজিম উদ্দিনের প্রথম জানাযায় অংশগ্রহণের পরেও ছুটে আসেন লালমোহনে। দুপুর ১ টায় মরহুম নাজিম উদ্দিনের কবর জিয়ারত শেষে এমপি শাওন পুত্র হারা বাবা-মার সাথে সাক্ষাৎ করে সমবেদনা জানান।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি