LalmohanNews24.Com | logo

১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৭শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

নতুন প্রজন্ম যেন সঠিক ইসলামের কাজ শিখতে পারে তার ব্যাপারে মাদ্রাসাগুলোকে কাজ করতে হবে- এমপি শাওন

মোঃ জসিম জনি মোঃ জসিম জনি

সম্পাদক ও প্রকাশক

প্রকাশিত : মার্চ ১৪, ২০২১, ২২:২৮

বিজ্ঞাপন

নতুন প্রজন্ম যেন সঠিক ইসলামের কাজ শিখতে পারে তার ব্যাপারে মাদ্রাসাগুলোকে কাজ করতে হবে- এমপি শাওন

ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন নতুন প্রজন্ম যেন সঠিক ইসলামের কাজ শিখতে পারে তার ব্যাপারে সকল কওমী মাদ্রাসা, এতিমখানাসহ দ্বীনি প্রতিষ্ঠানগুলোকে কাজ করতে হবে। বাংলাদেশের মানুষ অনেক আগে থেকেই ধর্মভীরু এবং ইসলাম ধর্মকে লালন পালন করে আসছে।

রবিবার এশারবাদ লালমোহন পৌরসভার ১নং ওয়ার্ডে মারকাজুল উলুম আলহাজ্ব নুরুল ইসলাম চৌধুরী কওমী মাদ্রাসা মাঠে ২ দিন ব্যাপী তাফসিরুল কোরআন মাহফিলের শেষ দিনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মাহফিলে প্রধান বক্তা হিসাবে মূল বয়ান পেশ করেন মাওলানা হাফিজুর রহমান ছিদ্দিকী (কুয়াকাটা)।

বয়ানের আগে প্রধান অতিথির বক্তব্যে এমপি শাওন আরও বলেন, যার কারনে এবং যিনি আমাকে এখানে পাঠিয়ে তিন তিন বার এমপি হওয়ার সুযোগ দিয়েছেন, তিনি আমার নেত্রী বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী ও সফল রাষ্ট্রনায়ক দেশনেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মহান আল্লাহ যেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘ-হায়াত দান করেন সেজন্য উপস্থিত সকলের কাছে তিনি দোয়া চেয়েছেন। এসময় তিনি নিজের মরহুম বাবা আলহাজ্ব নুরুল ইসলাম চৌধুরীর জন্য সকলের কাছে দোয়া চেয়ে বলেন, আমার বাবা এই লালমোহনের পঞ্চায়েত বাড়ীর সন্তান। তিনি আজ বেঁছে নেই। তিনি এখানে শুয়ে আছেন এবং তার কবর এখানে রয়েছে। আমি আমার বাবার রুহের মাগফেরাতের জন্য সকলের কাছে দোয়া চাচ্ছি। মহান আল্লাহ যেন তাকে বেহেসত নসীব করুক। আমি এখানে জৈনপুরী হুজুরের জন্য খানকা করেছি। প্রতি বছর জৈনপুরী হুজুর এখানে একবার আসেন। তিনি তার অসুস্থ্য মা, স্ত্রী ও দুই সন্তানের জন্যও দোয়া চেয়েছেন।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি