LalmohanNews24.Com | logo

১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ | ১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

ধান বোঝাই ট্রলি উল্টে পানিতে, মৃতের সংখ্যা বেড়ে ৯

ধান বোঝাই ট্রলি উল্টে পানিতে, মৃতের সংখ্যা বেড়ে ৯

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ধান বোঝাই ট্রলি উল্টে পানিতে পড়ে যায়। এতে এখন পর্যন্ত ৯জন কৃষকের মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার ভোর সাড়ে চারটার দিকে দাইপুকুরিয়া ইউনিয়নের সোনাপুর-বারিকবাজার এলাকায় এ দূর্ঘটনা ঘটে। এঘটনায় আরও ৩ কৃষক আহত হয়েছেন।

নিহতরা হলেন- শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের বালিয়াদিঘী গ্রামের মো. এরফান আলীর ছেলে বাবু, একই এলাকার শেখ মোহাম্মদের ছেলে তাজেমুল হক ও তার ছেলে মিঠুন, মো কাবিল উদ্দিনের ছেলে মোঃ কারিম, আমানুলের ছেলে মিলু, নওশাদের ছেলে আবুল কাশেম, লাওঘাটা গ্রামের রেহমানের ছেলে আতাউর রহমান, আজিমুল হকের ছেলে আহাদ আলী ও ট্রলি চালক সোনাপুর গ্রামের মাসুদ রানা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বরেন্দ্র অঞ্চল থেকে ধান কেটে ১২ জন কৃষক ট্রলিতে করে ধান নিয়ে বাড়ি ফেরার পথে শিবগঞ্জ উপজেলার দাইপুকুরিয়া ইউনিয়নের সোনাপুর-বারিকবাজার এলাকার ভাঙ্গাব্রীজে বৃহস্পতিবার ভোর সাড়ে চারটার দিকে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। নিয়ন্ত্রণ হারিয়ে পানিতে পড়ে যায়। ঘটনাস্থলেই ৭ কৃষকের মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার এবং আহত ৫জনকে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

খবর পেয়ে চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার এইচ এম আবদুর রকিব ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি