LalmohanNews24.Com | logo

১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

ধর্ষককে নগ্ন করে রাস্তায় ঘুরিয়েছে নারীরা!

মোঃ জসিম জনি মোঃ জসিম জনি

সম্পাদক ও প্রকাশক

প্রকাশিত : মার্চ ৩০, ২০১৮, ১৬:৫৪

বিজ্ঞাপন

ধর্ষককে নগ্ন করে রাস্তায় ঘুরিয়েছে নারীরা!

আন্তর্জাতিক ডেস্কঃ দু’জন ধর্ষককে নগ্ন করে রাস্তায় ঘুরিয়েছে বিক্ষুব্ধ নারীরা। ১৭ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে ওই দু’জনকে নগ্ন করে রাস্তায় ঘোরান তারা।

রাস্তায় ঘোরানোর সময় ওই দুই ধর্ষকের হাত পেছনে বাঁধা ছিল। ঘোরানোর সময় নারীরা অভিযুক্ত দুই ধর্ষককে ব্যাপক মারধরও করেছেন।

ঘটনাটি ঘটেছে ভারতের উত্তর-পূর্বাঞ্চলের অরুণাচল প্রদেশের ইংকিওং শহরে। রাস্তায় ঘোরানোর পর পুলিশের হাতে তাদের তুলে দেওয়া হয়। পুলিশ বলছে, আমাদের কাছে দু’জনকে হস্তান্তরের আগে স্থানীয় জনতা তাদের নগ্ন করে রাস্তায় ঘুরিয়েছে।

তিনি আরো বলেন, ওই কিশোরীর সঙ্গে সামাজিক যোগাযোগমাধ্যমে বন্ধুত্ব হয় তাদের একজনের। পরে তাদের একজনের সঙ্গে বাইরে যেতে রাজি হয় ওই কিশোরী। পরে তিন বন্ধুকে নিয়ে কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ করেন ওই যুবক।

পুলিশ আরো জানিয়েছে, ধর্ষণের পর ওই রাতেই কিশোরীকে তার বাড়ির কাছে নামিয়ে দিয়ে যাওয়া হয়। কিন্তু বাড়িতে এসে বসে থাকেননি ওই কিশোরী। পরদিন সকালে পুলিশের কাছে গিয়ে অভিযোগ জানিয়েছেন তিনি।

ইতোমধ্যে ওই কিশোরীর আত্মীয়-স্বজন ও প্রতিবেশিরা অভিযুক্ত ধর্ষকদের দু’জনকে তাদের বাড়ি থেকে ধরে নিয়ে এসে নগ্ন করে রাস্তায় ঘুরিয়ে পুলিশের হাতে তুলে দেয়। আরো দু’জনকে আটক করতে অভিযান চালাচ্ছে পুলিশ।

হাসান পিন্টু

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি