LalmohanNews24.Com | logo

৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

দৌলতখানে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে সংবাদকর্মীদের মতবিনিময়

মোঃ জসিম জনি মোঃ জসিম জনি

সম্পাদক ও প্রকাশক

প্রকাশিত : এপ্রিল ১০, ২০১৮, ২০:০৭

দৌলতখানে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে সংবাদকর্মীদের মতবিনিময়

রোমানুল ইসলাম সোহেব, দৌলতখান থেকেঃ মঙ্গলবার দুপুর ১২টায় দৌলতখান উপজেলা অডিটিরিয়ামে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা জিতেন্দ্র নাথ কুমার এর সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নবাগত জেলা প্রশাসক মাসুদ আলম ছিদ্দিক। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহা্জ্ব মনজুর আলম খান, পৌর মেয়র জাকির হোসেন তালুকদার, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা বৃন্দ, ইউনিয়নের চেয়ারম্যান গন, রাজনৈতিক নের্তৃবৃন্দ এবং বিভিন্ন ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সংবাদকর্মীগন।

এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, মাদক সেবীদের বিরুদ্ধে আমার পক্ষ থেকে জিহাদ ঘোষনা করা হয়েছে। ইভটিজিং, বাল্য বিবাহসহ বিভিন্ন অসামাজিক কাজকর্ম সমাজ থেকে উৎক্ষাত করার জন্য উপস্থিত সকলের সহযোগিতা ও  ভোলা দুই আসনের সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুলের সুস্থতা কামনা করেন তিনি ।

এ সময় দৌলতখান রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও দৈনিক নয়াদিগন্তের দৌলতখান প্রতিনিধি তার বক্তব্যে রিপোর্টার্স ইউনিটির জন্য জেলা প্রশাসকের কাছ থেকে একটি রুম বরাদ্ধ দেওয়ার জন্য অনুরোধ করেন।

এ সময় উপস্থিত ছিলেন,  দৌলতখান রিপোর্টার্স ইউনিটির সভাপতি মতিউরহমান (দৈনিক নয়াদিগন্ত) ,সহ সভাপতি মীর মোঃ গিয়াস উদ্দিন (দৈনিক খবর পত্র) , ভোলা জেলা রিপোর্টার্স ইউনিটির যুগ্নসাধরন সম্পাদক এবং দৌলতখান রিপোর্টার্স ইউনিটির  সাধারন সম্পাদক কাজি জামাল (আনন্দ টেলিভিশন) ও সকল সাংবাদিক বৃন্দ প্রমুখ।

হাসান পিন্টু

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি