LalmohanNews24.Com | logo

২৭শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ | ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

দৌলতখানে কু-প্রস্তাবে রাজি না হওয়ায় অন্তঃসত্ত্বা গৃহবধূকে কুপিয়ে জখম!

দৌলতখানে কু-প্রস্তাবে রাজি না হওয়ায় অন্তঃসত্ত্বা গৃহবধূকে কুপিয়ে জখম!

রোমানিল ইসলাম সোহেব, দৌলতখান: ভোলার দৌলতখানে কুপুস্তাবে রাজি না হওয়ায় ৭ মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূকে কুপিয়ে জখম করা হয়েছে ।গত ২৪ এপ্রিল মঙ্গলবার রাত সাড়ে তিনটার দিকে কু প্রস্তাবে ব্যর্থ হয়ে রাতের আধারে মাদক সেবন করে ঘরে ঢুকে গৃহবধূকে জোর পূর্বক অপহরণের চেষ্টা চালায় ।

এ সময় অন্তঃসত্ত্বা গৃহবধূ ডাক চিৎকার করলে ঘরে থাকা ঘুমন্ত শ্বশুর শাশুরি জেঁগে উঠে এগিয়ে আসলে দুই লম্পট পালিয়ে যায়। মঙ্গলবার গভীর রাতে দৌলতখান উপজেলার চরখলিফা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের পাটুয়ারি বাড়ির পাশে মোঃ মুনসুর এর স্ত্রী ইয়াছমিন (৩০) এর সাথে এ ঘটনা ঘটে ।

তার পরিবার ও স্বজনরা জানায়, একই এলাকার দিল মোহাম্মদের ছেলে ৩৩ নং সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরি মো: নাছির বিভিন্ন সময় তাকে কুপ্রস্তাব দিয়ে আসছিলো । তার প্রস্তাবে সাড়া না দেয়ায় সে এই ঘটনা ঘটায় । ২৫ এপ্রিল বুধবার সকালে এ কথা গ্রামে ছড়িয়ে পরলে, দুই লম্পট নাছির ও সাহাবুদ্দিন ইয়াসমিনের উপর এলোপাথারিভাবে লাতি থাপ্পড় ও দাঁড়াল দাঁ দিয়ে কুপিয়ে জখম করে । আহত অবস্থায় অন্তঃসত্ত্বা ইয়াসমিন কে উদ্ধার করে দৌলতখান হাসপাতালে ভর্তি করা হয় । এ ব্যাপারে দৌলতখান থানায় অভিযোগ করেছে ইয়াসমিনের পরিবার। থানায় অভিযোগ করলে ইয়াসমিন কে প্রাণনাশের হুমকি দিয়ে যাচ্ছেন নাছির ও তার লোকজন।

হাসান পিন্টু

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি