LalmohanNews24.Com | logo

৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

দেশে করোনায় আক্রান্ত ২০ হাজার ছাড়াল

দেশে করোনায় আক্রান্ত ২০ হাজার ছাড়াল

গত ৮ মার্চে দেশে প্রথম করোনা রোগী শনাক্তের পর লাফিয়ে লাফিয়ে বেড়েই চলেছে আক্রান্তের সংখ্যা। সর্বশেষ শুক্রবার পর্যন্ত ৬৮ দিনের মাথায় দেশে করোনায় আক্রান্ত ২০ হাজার ছাড়িয়েছে। আর এ পর্যন্ত প্রাণ হারিয়েছেন ২৯৮ জন।

শুক্রবার বিকালে স্বাস্থ্য অধিদফতরের নিয়মিত সংবাদ ব্রিফিংয়ে অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা জানান, দেশে করোনাভাইরাসে নতুন করে আক্রান্ত হয়েছেন এক হাজার ২০২ জন। এ নিয়ে সর্বমোট আক্রান্ত ২০ হাজার ৬৫ জন।

আর গত ২৪ ঘণ্টায় আরও ১৫ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়ায় ২৯৮ জনে। এ ছাড়া নতুন করে ২৭৯ জনসহ মোট তিন হাজার ৮৮২ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

শুক্রবারের ব্রিফিংয়ে অধ্যাপক ডা. নাসিমা সুলতানা জানান, গত ২৪ ঘণ্টায় ৮ হাজার ৫৮২টি নমুনা পরীক্ষা করে এক হাজার ২০২ জনের দেহে করোনা শনাক্ত করা হয়েছে। এর মধ্যে মারা গেছে ১৫ জন। সুস্থ হয়েছেন ২৭৯ জন। ডা. নাসিমা জানান, গত ২৪ ঘণ্টায় মারা যাওয়া রোগীদের মধ্যে পুরুষ সাতজন ও আটজন নারী।

প্রসঙ্গত, গত বছরের ৩১ ডিসেম্বর চীনের উহান শহর থেকে প্রথম করোনাভাইরাস শনাক্ত হয়। দেশে প্রথম করোনা রোগী শনাক্ত হন ৮ মার্চ এবং এ রোগে আক্রান্ত প্রথম রোগীর মৃত্যু হয় ১৮ মার্চ।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি