LalmohanNews24.Com | logo

১৬ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ | ৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

দেশের উন্নয়নের জন্য একমাত্র আওয়ামী লীগ সরকারই কাজ করেন- এমপি শাওন

মোঃ জসিম জনি মোঃ জসিম জনি

সম্পাদক ও প্রকাশক

প্রকাশিত : মার্চ ০৮, ২০১৮, ১৮:৫৩

বিজ্ঞাপন

দেশের উন্নয়নের জন্য একমাত্র আওয়ামী লীগ সরকারই কাজ করেন- এমপি শাওন

মো. জসিম জনি ও হাসান পিন্টু, লালমোহননিউজ টোয়ান্টিফোর ডটকমঃ ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, আওয়ামী লীগ সরকারই একমাত্র দেশের উন্নয়নের জন্য কাজ করেন। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসলে দেশের সাধারণ মানুষের ভাগ্যের ব্যাপক পরিবর্তন হয়। বর্তমান প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনা সরকার ক্ষমতায় আসার পর থেকে দেশের গ্রাম-গঞ্জসহ অজপাড়া গাঁয়েও উন্নয়নের ছোঁয়া লেগেছে। এসরকারের আমলে রাস্তুা-ঘাট, শিক্ষা ও স্বাস্থ্য ক্ষাতে ব্যাপক উন্নয়ন হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১১ টায় লালমোহন থানার মোড়ে ৩৩ কোটি টাকা ব্যয়ে ভোলা-বোরহানঊদ্দিন, লালমোহন-চরফ্যাশন ও চরমানিকা আঞ্চলিক মহাসড়কের চেইনেজ ৪৭+০০০ হতে চেইনেজ ৫২+০০০ কি.মি. পর্যন্ত সড়ক প্রশস্তকরণসহ পূর্ন: নির্মাণ কাজের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে এমপি শাওন এসব কথা বলেন।

এর আগে লালমোহন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান-২০১৮ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন বলেন, পড়া-লেখার পাশাপাশি, ক্রীড়া ও সাংস্কৃতির চর্চা করতে হবে শিক্ষার্থীদের। তাহলে একজন ভালো শিক্ষার্থী হিসেবে পরিপূর্ণতা লাভ করবেন। তিনি বলেন, আজকে বালিকা বিদ্যালয় যে অনুষ্ঠান করেছে তা অত্যন্ত সুন্দর একটি অনুষ্ঠান হয়েছে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, লালমোহন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হাই।

এসময় উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহী অফিসার মোঃ শামছুল আরিফ, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ফখরুল আলম হাওলাদার, মহিলা ভাইস চেয়ারম্যান মাসুমা বেগম, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দিদারুল ইসলাম অরুন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সফিকুল ইসলাম বাদল, জেলা পরিষদ সদস্য মনিরুল ইসলাম হাওলাদার, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোশারেফ হোসেন সোহেল, যুগ্ম-সম্পাদক আলহাজ্ব মোখলেছুর রহমান, লালমোহন পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র হেলাল উদ্দিন হাওলাদার, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম, পৌরসভা কউন্সিলর রঞ্জয় দাস, সাইফুল ইসলাম, মোঃ আজাদ প্রমুখ।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি