LalmohanNews24.Com | logo

১৬ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ | ৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

দুলারহাট থানায় নতুন ওসি মিজানুর রহমান

মোঃ জসিম জনি মোঃ জসিম জনি

সম্পাদক ও প্রকাশক

প্রকাশিত : এপ্রিল ১০, ২০১৮, ১৮:১২

বিজ্ঞাপন

দুলারহাট থানায় নতুন ওসি মিজানুর রহমান

দুলার হাট প্রতিবেদকঃ চরফ্যাসন উপজেলার নবগঠিত দুলারহাট থানায় অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে মিজানুর রহমান গতকাল যোগদান করেছেন। সোমবার তিনি দুলারহাট থানায় প্রথম কার্যদিবস অতিবাহিত করেন। ৭ এপ্রিল স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি ও উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি থানার কার্যক্রম অনানুষ্ঠানিক উদ্বোধন করেন।

সদ্য যোগদানকারী অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান বলেন, তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে প্রাণিবিদ্যায় অনার্স-মাষ্টার্স শেষ করে পুলিশের এসআই পদে যোগদান করেন। ২০১০ সালে ইন্সপেক্টর হিসেবে পদায়ন হয়। চাঁদপুর জেলার মতলব দক্ষিণ, হাজীগঞ্জ থানায় ওসি হিসাবে দায়িত্ব পালন করেন।

সেখান থেকে জাতিসংঘের শান্তি মিশনে অংশ নিয়ে দেশে ফেরার পর পার্বত্য অঞ্চল খাগড়াছড়ির দিঘীনালা থানায় ৫ মাস ওসি হিসাবে দায়িত্ব পালনের পর গত ৯ এপ্রির দুলারহাট থানায় অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করেন। তার গ্রামের বাড়ী লক্ষীপুর জেলার রামগঞ্জ থানায়।

জাতিসংঘের শান্তি মিশনে পদক প্রাপ্ত ওসি মিজানুর রহমানের আরো বলেন, আমি নতুন থানার অফিসার ইনচার্জ (ওসি) হিসাবে দায়িত্ব পালন করতে এই অঞ্চলের সকল পেশাজীবী মানুষের সহযোগীতা চাই। অপরাধীদের বিষয় আমার কোন ছাড় নেই। বিশেষ করে মাদকের ব্যাপারে আমি জিরো টলারেন্স নীতি অনুসরণ করব।

হাসান পিন্টু

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি