LalmohanNews24.Com | logo

১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

দীর্ঘ ছুটিতে ভ্রমন পিপাসুদের জন্যে জ্যাকব টাওয়ার সু-সজ্জিত

হাসান পিন্টু হাসান পিন্টু

প্রধান বার্তা সম্পাদক

প্রকাশিত : এপ্রিল ২৫, ২০১৮, ১৭:১৪

দীর্ঘ ছুটিতে ভ্রমন পিপাসুদের জন্যে জ্যাকব টাওয়ার সু-সজ্জিত

অতিথি প্রতিবেদক: ভ্রমন পিপাসু চাকুরীজীবিরা এবার দীর্ঘ ছুটিতে উপভোগ করতে পারবেন ভোলার চরফ্যাসনে অবস্থিত বাংলার আইকনিক দৃষ্টিনন্দন সুউচ্চ জ্যাকব টাওয়ার।

বাংলাদেশের দ্বীপ জেলা ভোলায় অবস্থিত দক্ষিণ পূর্ব এশিয়ার ২শ ৩০ ফুট সুউচ্চ দৃষ্টিনন্দন টাওয়ার দেখার ইচ্ছুক সবার মনে। নির্মান শৈলীর অনন্য দৃষ্টান্ত এই স্থাপনা। বিশ্বের আলোচিত আকর্ষনীয় অনেক আইকনিক টাওয়ারের চেয়ে এই টাওয়ারে আধুনিকতার ছোয়া রয়েছে। নান্দনিক সৌন্দর্য্যে বহি: বিশ্বে পর্যটন শিল্পে বাংলাদেশকে পরিচিতিতে নতুন মাত্রা সংযোজন করেছে জ্যাকব টাওয়ার।

১৭ তলা উচু টাওয়ারে স্বচ্ছ ক্যাপসুল লিপটের সর্বোচ্চ শেষ তলায় উঠলেই দেখা যাবে চারপাশের প্রাকৃতিক নৈসর্গিক দৃশ্য। এছাড়াও বাইনুকুলার টেলিস্কোপের মাধ্যমে দুরের দৃশ্য কাছে টেনে স্বচ্ছভাবে দেখা যাবে। টাওয়ারে উঠতে লাগবে ১০০ টাকার টিকেট। বাংলার আইকনিক এই টাওয়ারের স্বপ্নদ্রষ্টা উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি। টাওয়ারের কাছেই রয়েছে অত্যাধুনিক ডিজিটাল নাইনডি মুভি এ্যানিমেশন ফিলিম প্রযুক্তিসহ শেখ রাসেল শিশু বিনোদন পার্কসহ নয়নাভিরাম ফ্যাশন স্কয়ার। নতুন এই স্কয়ারে পুকুরের মাঝখানে সংযোজন হয়েছে নতুন ফোয়ারা।

উল্লেখ্য যে, ২৭, ২৮ এপ্রিল সাপ্তাহিক ছুটি, ২৯ এপ্রিল বৌদ্ধ পূর্ণিমা, ১ মে শ্রম দিবস, ২ মে সবেবরাত ৪, ৫ মে সাপ্তাহিক ছুটি। টানা এই ৯ দিনের মাত্র ২ দিন কর্মস্থল খোলা। সৌভাগ্যের এই ছুটি হেলায় না হারিয়ে জ্যাকব টাওয়ার, শিশু পার্ক, ফ্যাসন স্কয়ার ঘুরে দেখার পর বাড়তি সময় নিয়ে যেতে পারেন প্রাকৃতিক ম্যানগ্রোভ বনাঞ্চলের লীলাভূমি চর কুকরী মুকরি ঢালচর, তারুয়া।

চাকুরীজীবিদের দীর্ঘ এই ছুটিতে জ্যাকব টাওয়ার কর্তৃপক্ষ ভ্রমনপিপাসু পর্যটকদের জন্য বাড়তি নিরাপত্তাসহ মনোরম পরিবেশে সজ্জিত করা হয়েছে।

হাসান পিন্টু

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি