LalmohanNews24.Com | logo

১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ | ৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

দর্শকদের মন ভাঙ্গতে চাই না আমি: অপু বিশ্বাস

বিজ্ঞাপন

দর্শকদের মন ভাঙ্গতে চাই না আমি: অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক- গত বছর টিভি লাইভে এসে চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে গোপন প্রেম, বিয়ে ও সন্তান জন্মের কথা জানান দিয়ে রীতিমত তোলপাড় সৃষ্টি করেছিলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। এরপর বছরজুড়েই নানা ঘটনা নিয়ে আলোচনায় ছিলেন এ নায়িকা।

তবে অনেকদিন ধরেই বড় পর্দা থেকে দূরে আছেন তিনি। সবশেষ ২০১৫ সালের শেষদিকে বুলবুল বিশ্বাসের ‘রাজনীতি’ ছবির কাজ করেন। এ ছবিতে তার বিপরীতে নায়ক হিসেবে অভিনয় করেন শাকিব খান। ছবিটি গত ঈদুল ফিতরে সারাদেশে মুক্তি পায়।

এদিকে দীর্ঘদিন বিরতির পর আবারো নতুন ছবির কাজ শুরু করতে যাচ্ছেন অপু বিশ্বাস। তাই বলা যায়, দীর্ঘদিন পর পরিচালকের মুখে এবার তিনি শুনবেন লাইট, ক্যামেরা, অ্যাকশন শব্দগুলো।

এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, আমি বলেছিলাম কাজে ফিরবো। আর সেভাবেই নিজেকে গোছানোর জন্য সময় চেয়ে নিয়েছিলাম। দর্শকদের মন ভাঙ্গতে চাই না আমি। বিয়ে ও সন্তানের পর নিজেই বুঝছিলাম যে এভাবে নতুন ছবিতে কাজ করবো না। এজন্য নিয়মিত ব্যায়াম করা শুরু করলাম। এখনও তা করার চেষ্টা করছি। ওজন কমিয়ে শিগগিরই দর্শকের জন্য নতুন ছবি নিয়ে হাজির হচ্ছি আমি। রবিন খান পরিচালিত ও ইমপ্রেস টেলিফিল্মের নতুন এ ছবির নাম ‘কানাগলি’। তবে নামটি পরিবর্তন হওয়ার সম্ভাবনা রয়েছে। এই ছবির কাজ খুব শিগগিরই শুরু হবে। এর বেশি কিছু বলার নেই।

নিজের শরীরের বাড়তি মেদ কমিয়ে দর্শকের সামনে নতুন এক অপু হয়ে ফিরতে চান তিনি। মাঝে সালাউদ্দিনের পরিচালনায় নতুন একটি বিজ্ঞাপনচিত্রে দেখা যায় অপু বিশ্বাসকে। আর এ সময় তার বিপরীতে মডেল হিসেবে কাজ করেন চিত্রনায়ক রিয়াজ।

এছাড়া ‘লিংকআস’ নামে একটি ডিজিটাল প্লাটফর্মের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে কাজ করছেন তিনি। সম্প্রতি নতুন এ প্লাটফর্মের উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্মও করেন। তাই বলা যায়, অপু বিশ্বাস আবারও দর্শকের মাঝে ফিরছেন।

অনেকের ধারণা ছিল এ নায়িকা আর হয়তো কাজে ফিরবেন না। তবে সেটাকে মিথ্যা প্রমাণ করতে শিগগিরই কাজে ফিরছেন তিনি।

 

হাসান পিন্টু

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি