LalmohanNews24.Com | logo

৮ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ | ২৪শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

তোমারই বাহুডোরে……..

তোমারই বাহুডোরে……..

স্পোর্টস ডেস্কঃ নেইমার এবং ব্রুনা মার্কুইজিনার সম্পর্কটা যেনো রোলার কোস্টারের মতো। একবার আকাশে তো পরমুহূর্তেই ঝড়ের বেড়ে মাটিতে। ২০১২ সালে রিও ডি জেনিরোতে কার্নিভাল উৎসবে প্রথম দেখা। তারপর প্রেম। ২০১৩ সালের শেষের দিকে বিচ্ছেদ। পরের বছর ঘরের মাটিতে বিশ্বকাপের আগমুহূর্তে সম্পর্কটা আবার জোড়া লাগে। এরপর আবারও ছাড়াছাড়ি। ২০১৬ সালের অক্টোবর থেকে পরের বছর জুন পর্যন্ত আবারও একসঙ্গে থেকেছেন।

২০১৭ সালটা নেইমারের জন্য ঘটনাবহুল। নানা নাটকীয়তার পর বার্সেলোনা ছেড়ে রেকর্ড ট্রান্সফার ফি’তে প্যারিস সেন্ট জার্মেইতে পাড়ি জমান ব্রাজিলিয়ান তারকা। আর নতুন বছরে শুরুতে আবারও নীড়ের খোঁজ পেয়েছেন নেইমার। ব্রাজিলের একটি দ্বীপে নববর্ষ উদযাপন করেছেন পিএসজি তারকা। সেখানেই সাবেক গার্লফেন্ড ব্রুনার সঙ্গে ফের সময় কাটাচ্ছেন। দু’জনের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি এবং ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। আর ব্রাজিলিয়ান গণমাধ্যমের খবর, চতুর্থবারের মতো একসঙ্গে হলেন তাঁরা।

আসলে দু’জনের চুমুর ছবি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন নেইমার। ছবির ক্যাপশনে যা লিখেছেন তার অনুবাদ করলে দাঁড়ায়, ‘যখন আমি এটা দেখলাম ততক্ষণে আমি তোমার বাহুডোরে। তোমাকে ভালোবাসি প্রিতিনহা।’

দেখা যাক সম্পর্কটা এবার স্থায়ী হয় কিনা।

 

এইচ.পি

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি