LalmohanNews24.Com | logo

১৬ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ | ৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

তজুমদ্দিন উপজেলা পরিষদ উপনির্বাচনঃ নৌকায় ফজলু দেওয়ান ॥ ধানের শীষে মিন্টু মিয়া

বিজ্ঞাপন

তজুমদ্দিন উপজেলা পরিষদ উপনির্বাচনঃ নৌকায় ফজলু দেওয়ান ॥ ধানের শীষে মিন্টু মিয়া

শরীফ আল-আমীন, তজুমদ্দিন ॥ আগামী ২৯ মার্চ ভোলার তজুমদ্দিন উপজেলা পরিষদের উপনির্বাচনের তারিখ ঘোষনা করেছেন নির্বাচন কমিশন। আওয়ামিলীগ ও বিএনপিতে একাধিক প্রার্থী থাকলেও দু’দলই তাদের প্রার্থী তালিকা চুড়ান্ত করেছেন।
দলীয় সুত্র জানায়, উপজেলা চেয়ারম্যান পদে কেন্দ্রীয় আওয়ামিলীগের মনোনয়ন কমিটি তজুমদ্দিন উপজেলা সাধারণ সম্পাদক ও শম্ভুপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক দেওয়ানকে দলীয় প্রার্থী চুড়ান্ত করে নৌকা প্রতিকে নির্বাচন করার জন্য মনোনয়ন দিয়েছেন।
বিএনপি দলীয় সুত্র জানায়, উপজেলা বিএনপির সহ সভাপতি ও চাঁদপুর ইউপি সাবেক চেয়ারম্যান গোলাম মোস্তফা মিন্টু মিয়াকে ধানের শীষ প্রতিকে কেন্দ্রীয় মনোনয়ন বোর্ড বিএনপি প্রার্থী হিসাবে মনোনয়ন দিয়েছেন।
এদিকে নিজেকে বিদ্রোহী প্রার্থী হিসাবে ঘোষনা দিয়েছেন উপজেলা আওয়ামিলীগ যুগ্ন সাধারণ সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান নাসিরউদ্দিন দুলাল। দলীয় প্রাথীর বিরুদ্ধে অনাস্থা ঘোষনা করে তাকে মনোনয়ন দিতে জনমত গঠন করতে সভা সেমিনার অব্যাহত রেখেছেন তিনি।
আওয়ামিলীগে আরো যারা মনোনয়ন চেয়েছিলেন তারা হলেন, ভোলা জেলা পরিষদ সদস্য ও তজুমদ্দিন আ’লীগ সাংগঠনিক সদস্য ওবায়দুল্লাহ নাসিম হাওলাদার, উপজেলা আ’লীগ সভাপতি ও চাঁদপুর ইউপি চেয়ারম্যান ফখরুল আলম জাহাঙ্গির।
বিএনপির যারা মনোনয়ন চেয়েছেন সাবেক বিএনপির সভাপতি মোস্তাফিজুর রহমান, বিএনপির নেতা আমিরুল ইসলাম বাছেদ।
উপজেলা নির্বাচন অফিস সুত্র জানায়, মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ আগামি ১ মার্চ, ২০১৮। এছাড়াও অনলাইনে মনোনয়নপত্র দাখিল করা যাবে। রির্টানিং অফিসার কর্তৃক মনোনয়নপত্র বাছাইয়ের শেষ তারিখ ৪ ও ৫ মার্চ। প্রত্যাহারের শেষ তারিখ ১২ মার্চ।
উল্লেখ গত ৩১ ডিসেম্বর ২০১৭ তারিখে তজুমদ্দিন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব অহিদউল্লাহ জসিমের মৃত্যুতে চেয়ারম্যান পদটি শুন্য হওয়ায় উপনির্বাচনের তফসিল ঘোষনা করে নির্বাচন কমিশন।
হাসান পিন্টু
Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি