LalmohanNews24.Com | logo

৮ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ | ২৪শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

তজুমদ্দিনে প্রধান শিক্ষকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

তজুমদ্দিনে প্রধান শিক্ষকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

শরীফ আল-আমিন, তজুমদ্দিন প্রতিনিধি ॥ ভোলার তজুমদ্দিনে প্রধান শিক্ষকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে শিক্ষার্থী ও অভিভাবকরা। রবিবার সকালে উপজেলার শম্ভুপুর ইউনিয়নের পশ্চিম কোড়ালমারা ইয়াছিনগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে বিদ্যালয়ের শিক্ষার্থী ও বিপুল সংখ্যক অভিভাবকের উপস্থিতি ছাড়াও মানববন্ধনের সাথে সংহতি প্রকাশ করেন ওই বিদ্যালয়ে কর্মরত অন্যান্য শিক্ষকরা।
বিদ্যালয়ের দাতা সদস্য ও অভিভাবক মোঃ ইকবাল হোসেন জানান, বিদ্যালয়ের লাইব্রেরীয়ান মোঃ ফরিদ, প্রায় দিনই বিদ্যালয়ে আসেন না। এ নিয়ে প্রধান শিক্ষক ইলিয়াছ উদ্দিন ও লাইব্রেরীয়ান ফরিদের মধ্যে প্রায়ই কথা কাটাকাটি হয়। গত বৃহস্পতিবার এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানেও ফরিদ বিদ্যালয়ে না আসায় প্রধান শিক্ষক ইলিয়াস, ফোন করে ফরিদকে অনুপস্থিতির কারণ জিজ্ঞেস করেন। এতে ক্ষুব্ধ হয় ফরিদ।
গত শুক্রবার সন্ধ্যায় লালমোহন পৌর এলাকার ওয়েষ্টার্ণ পাড়ার বাসা থেকে প্র্রধান শিক্ষক ইলিয়াছ তার বড় ছেলে সহ বাজারে যাওয়ার পথে মধুছন্দা রোড এলাকায় ইলিয়াছের উপর হামলা করে ফরিদ। পরে তাকে উদ্ধার করে লালমোহন হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে প্রধান শিক্ষক ইলিয়াছ ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
এ ঘটনার প্রতিবাদে বিচার দাবী করে বিদ্যালয়ের শিক্ষার্থী ও অভিভাবকরা মানববন্ধনের আয়োজন করে। তাদের সাথে সংহতি প্রকাশ করেন ওই বিদ্যালয়ে কর্মরত অন্যান্য শিক্ষকরা।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি