LalmohanNews24.Com | logo

৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ | ২৪শে নভেম্বর, ২০২০ ইং

তজুমদ্দিনে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

এম. নয়ন এম. নয়ন

তজুমদ্দিন উপজেলা প্রতিবেদক

প্রকাশিত : জুলাই ০২, ২০১৯, ১৮:২৪

তজুমদ্দিনে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

ভোলার তজুমদ্দিনে পুলিশ এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে। পরে পুলিশ লাশের ময়না তদন্তের জন্য ভোলা মর্গে প্রেরণ করেন। এঘটনায় তজুমদ্দিন থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করেন পুলিশ।

মামলার বিবরণীতে জানা যায়, উপজেলার চাঁদপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মাওলানাকান্দি গ্রামের মোঃ আবু তাহের সোমবার রাত ৯টার সময় পরিবারের সবাইকে নিয়ে রাতের খাবার শেষে অন্য বাগিদের সাথে মাছ ধরতে নদীতে চলে যান। পরে রাত ২টা ১০ মিনিটে নদী থেকে বাসায় এসে দেখেন তার পুত্র রাজিবের স্ত্রী লিমা বেগম (১৯) বসত ঘরের রুপার সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস দিয়ে আতœহত্যা করেন। তিনি ডাক-চিৎকার দিলে পাশ্ববর্তী লোকজনে এসে দেখেন লিমার লাশ রুপার সাথে ঝুলছে।

পরে থানায় সংবাদ দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার ময়না তদন্তের জন্য ভোলা মর্গে প্রেরণ করেন। এ ঘটনায় পুলিশ তজুমদ্দিন থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করেন। মামলা নং ০২। এ বিষয়ে জানতে চাইলে তজুমদ্দিন থানার ওসি (তদন্ত) মোঃ আনোয়ারুল ইসলাম বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ভোলা মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রির্পোট পাওয়ার পর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি